• প্রচ্ছদ » শেষ পাতা » ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে টেলিযোগাযোগ খাতের গুরুত্ব অপরিসীম, বললেন বিডার চেয়ারম্যান


ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণে টেলিযোগাযোগ খাতের গুরুত্ব অপরিসীম, বললেন বিডার চেয়ারম্যান

আমাদের নতুন সময় : 20/09/2019


মো. আখতারুজ্জামান : বাংলাদেশ বিনিয়োগ উন্নয়ন কর্তৃপক্ষের (বিডা) নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম বলেছেন, ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণের এ অগ্রযাত্রায় টেলিযোগাযোগ খাতের গুরুত্ব অপরিসীম। আগামী পৃথিবী হবে তথ্য ও প্রযুক্তির। তাই টেলিযোগাযোগ খাতের উৎকর্ষতার ওপর গুরুত্ব বাড়াতে হবে।
বৃহস্পতিবার রাজধানীর শের-ই-বাংলা নগরের বিডার কার্যালয়ে অ্যাসোসিয়েশন অব মোবাইল টেলিকম অপারেটরস অব বাংলাদেশের (এমটব) প্রতিনিধিদল বিডা’র নির্বাহী চেয়ারম্যানের সাথে সৌজন্য সাক্ষাতকালে তিনি এ কথা বলেন।
এ সময়ে এমটবের প্রতিনিধি দল জিডিপিতে টেলিকম অপারেটরসদের অবদান তুলে ধরে বলেন, বাংলাদেশের এই অগ্রযাত্রায় এমটব সব সময় সাথেই থাকবে। তারা সিম ট্যাক্স, লাইসেন্স ফি, ফোর-জি নেটওয়ার্ক সম্প্রসারণ এবং ভবিষ্যতে ফাইভ-জি নেটওয়ার্ক স্থাপন পরিকল্পনাসহ বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।
মতবিনিময়কালে বিডা এর নির্বাহী চেয়ারম্যান মো. সিরাজুল ইসলাম বলেন, বাংলাদেশ বিনিয়োগবান্ধব উচ্চ প্রবৃদ্ধির দেশ, চলতি বছরে আমাদের জিডিপিতে প্রবৃদ্ধি হার প্রায় ৮ দশমিক ১৩ শতাংশ এবং ভবিষ্যতে তা আরো বৃদ্ধি পাবে। বর্তমান বিশ্বের বিবেচনায় বাংলাদেশ নিরাপদ বিনিয়োগ এবং পুনঃবিনিয়োগের ভালো জায়গা। সম্পাদনা : কাজী নুসরাত




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]