• প্রচ্ছদ » শেষ পাতা » প্রধানমন্ত্রীকে অপরাধ বন্ধে হর্তা কর্তাদের ওপর হাত দিতে হবে বললেন আবদুল মালেক রতন


প্রধানমন্ত্রীকে অপরাধ বন্ধে হর্তা কর্তাদের ওপর হাত দিতে হবে বললেন আবদুল মালেক রতন

আমাদের নতুন সময় : 20/09/2019

 

রফিক আহমেদ : জাতীয় সমাজতান্ত্রিক দল- জেএসডি সাধারণ সম্পাদক আবদুল মালেক রতন বলেছেন, প্রধানমন্ত্রীকে দুর্নীতি-লুটপাট বন্ধ করতে হলে ছোট-খাটো নেতাদের গ্রেপ্তার করলেই হবেনা। গতকাল বৃহস্পতিবার বিকেলে দলের প্রতিষ্ঠা বার্ষিকী ও কেন্দ্রীয় কাউন্সিল নিয়ে অনুষ্ঠিত ষ্টিয়ারিং কমিটি ও সম্পাদক মন্ডলীর উর্ধতন সদস্যদের সভায় তিনি এ সকল কথা বলেন।
সাধারণ সম্পাদক বলেন, দেশ আজ এমন পর্যায়ে পৌঁছেছে যে, কাঁচা বাজার, বাস স্ট্যান্ড, ব্যবসা প্রতিষ্ঠান থেকে শুরু করে টেন্ডার পর্যন্ত মাস্তানদের চাঁদাবাজী ও লুটপাটের বাইরে থাকতে পারছেনা। এতে দেশের দোকানদার, ব্যবসায়ী সমাজ চরম হতাশায় ব্যবসা-বাণিজ্য বন্ধ করে দেয়ার কথা ভাবছে।
দলের সহ-সভাপতি ও ষ্টিয়ারিং কমিটির সদস্য মিসেস তানিয়া রবের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- যুগ্ম-সাধারণ সম্পাদক শহীদ উদ্দিন মাহমুদ স্বপন, সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন, আবদুর রাজ্জাক রাজা, আবদুল্যাহ আল তারেক, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মোশাররফ হোসেন, ঢাকা মহানগর পূর্বের সাধারণ সম্পাদক হাজী মো: আখতার হোসেন ভূঁইয়া, অ্যাড. মকবুল হোসেন ও অ্যাড. শেখ নাজিম উদ্দিন প্রমুখ। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]