• প্রচ্ছদ » » যুবলীগের বিভিন্ন সদস্যরা যে ক্যাসিনো খুলেছেন ১৮ সেপ্টেম্বরের আগ পর্যন্ত আপনি তা জানতেন না বলে কী বুঝাতে চাইলেন জনাব ওমর ফারুক চৌধুরী?


যুবলীগের বিভিন্ন সদস্যরা যে ক্যাসিনো খুলেছেন ১৮ সেপ্টেম্বরের আগ পর্যন্ত আপনি তা জানতেন না বলে কী বুঝাতে চাইলেন জনাব ওমর ফারুক চৌধুরী?

আমাদের নতুন সময় : 20/09/2019

খালেদ মুহিউদ্দিন : আপনি যে ক্লাবের সভাপতি সেখানে জুয়া খেলা হয় তা আপনি জানতেন না বলে কী বুঝাতে চাইলেন জনাব রাশেদ খান মেনন? ক্লাবটিতে আপনি একবারের বেশি যান নাই মানে কী? তাহলে আপনি সেই ক্লাবের সভাপতি কেন হয়েছিলেন, কেন থেকে গেলেন? যুবলীগের বিভিন্ন সদস্যরা যে ক্যাসিনো খুলেছেন, আইন-কানুনকে বুড়ো আঙুল দেখিয়ে টাকা কামাচ্ছেন, বুধবারের আগ পর্যন্ত আপনি তা জানতেন না বলে কী বুঝাতে চাইলেন জনাব ওমর ফারুক চৌধুরী? যুবলীগের কাজ সম্পর্কে আপনি কী জানেন? কী করে যুবলীগ? কেন করে? কে কোথায় কার সঙ্গে কী করছে বা কী বলছেন, এমনকি কার মনে কী আছে প্রিয় গোয়েন্দা বাহিনী, বিশেষ বাহিনী আপনারা তা সবই জানেন? শুধু জানেন না শহরের মাঝখানে বসে ক্যাসিনো চালানো হচ্ছে ক্যাসিনো, তাই না? দুষ্টু লোকেরা বলছেন, এই না জানার জন্য অনেক ক্লেশ সহ্য করতে হয়েছে আপনাদের, অনেক ময়লা ঘাটতে হয়েছে; সেইসব হাতের ময়লা দেশ-বিদেশের ব্যাংকেও নাকি জমা হয়েছে?সাংবাদিক বন্ধুরা, আপনারা এসব ক্যাসিনো সম্পর্কে জানতেন? জেনেও রিপোর্ট করেননি, নাকি করতে পারেননি? দুই ক্ষেত্রেই পেশাটি সম্পর্কে নতুন ভাবনার দরকার আছে বলে মনে করছেন অনেকে? আপনারা কী মনে করেন? ফেসবুক থেকে




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]