• প্রচ্ছদ » প্রথম পাতা » শুধু যুবলীগ-ছাত্রলীগই নয়, অপরাধ করলে কেন্দ্রীয় নেতারাও বাদ যাবে না, বললেন আওয়ামী লীগ নেতারা


শুধু যুবলীগ-ছাত্রলীগই নয়, অপরাধ করলে কেন্দ্রীয় নেতারাও বাদ যাবে না, বললেন আওয়ামী লীগ নেতারা

আমাদের নতুন সময় : 20/09/2019

আবুল বাশার নূরু ও সমীরণ রায় : ক্যাসিনোর বিরুদ্ধে পুলিশ আগে কেন ব্যবস্থা নেয়নি, পুলিশদেরকেও গ্রেফতার করা হোক- যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর এ বক্তব্যকে সমর্থন দিয়েছেন আওয়ামী লীগের শীর্ষ নেতারা। তারা বলেছেন, আওয়ামী লীগ কখনো দুর্নীতিকে প্রশ্রয় দেয় না। চাঁদাবাজি, অস্ত্র ও টেন্ডারবাজিসহ অবৈধ কর্মকা-ের যারাই জড়িত হবে তারা ছাড় পাবে না। শুধু যুবলীগ বা ছাত্রলীগই নয়, কেন্দ্রীয় নেতারাও রেহাই পাবেন না।
বৃহস্পতিবার প্রতিক্রিয়ায় আওয়ামী লীগ নেতারা বলেন, দলীয় প্রধান শেখ হাসিনা সন্ত্রাস, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি নিয়েছেন। কেউ রেহাই পাবেন না। ইতোমধ্যে বিভিন্ন অভিযোগের দায়ে ছাত্রলীগের দুই শীর্ষ নেতা সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী পদত্যাগ করতে বাধ্য হয়েছেন। ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ ভূঁইয়াকেও গ্রেফতার করা হয়েছে। তার পরিচালিত ক্যাসিনোতে অভিযান চালানো হয়েছে। এমন আরও যাদের বিরুদ্ধে অভিযোগ রয়েছে, প্রত্যেকের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চাঁদাবাজ, অস্ত্রবাজ ও দুর্নীতিবাজদের বিরুদ্ধে জিরো টলারেন্স অবস্থান নিয়েছেন। এখানে ছাত্রলীগ, যুবলীগ নয়, কেউ ছাড় পাবেন না। দল বা দলের বাইরের হোক, অপরাধীরা সবাই সমান।
যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দূনীতির বিরুদ্ধে কঠোর অবস্থান নিয়েছেন। যুবলীগ নেতা খালিদ মাহমুদ গ্রেফতার ও রাজধানীতে ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান দূনীতির বিরুদ্ধে অবস্থানেরই একটা অংশ। শেখ হাসিনা প্রমাণ করেছেন যে তিনি দূনীতি ও অবৈধ কর্মকা-কে প্রশ্রয় দেন না।
দলের সাংগঠনিক সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেন, সন্ত্রাস, অস্ত্রবাজ, চাঁদাবাজ ও দুর্নীতিবাজদের কোনো দল নেই। তারা যত বড় নেতা ও প্রভাবশালী হোক, তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ রয়েছে। আইন-শৃঙ্খলা বাহিনী ও দুদককে নির্দেশনা দেওয়া আছে।
এক সভায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যত বড়ই নেতা ও প্রভাবশালী ব্যক্তি হোক অপকর্মের সঙ্গে যারাই জড়িত থাকবে কোনো অবস্থাতেই ছাড় দেয়া হবে না। প্রভাবশালী হলেও সবার ব্যাপারে আইন একই ভাষায় কথা বলবে। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]