শেখ হাসিনাকে আবার হুমকি দেয়া হলে বিএনপি অফিস চুরমার করবে ছাত্রলীগ

আমাদের নতুন সময় : 20/09/2019

আসিফ কাজল : ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে ষড়যন্ত্র এখনো শেষ হয়নি। কিন্তু ছাত্রলীগ যতদিন থাকবে, ততোদিন তাঁর শরীরে কেউ আঁচড় দিতে পারবে না। গতকাল ঢাবির রাজু ভাস্কর্যের সামনে এক বিক্ষোভ সমাবেশে জয় বলেন, দেশরতœ শেখ হাসিনার দিকে আঙ্গুল তুলে কেউ ধৃষ্টতা দেখালে আমরা তার পিঠে চামড়া রাখবো না।
বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেয়ার প্রতিবাদে এ বিক্ষোভ সমাবেশ করে ছাত্রলীগ। সমাবেশ শেষে শামসুজ্জামান দুদুর কুশপুত্তলিকা দাহ করা হয়।
বিএনপির সমালোচনা করে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি বলেন, বুধবার রাতের আঁধারে ছাত্রদলের কমিটি ঘোষণা করা হয়েছে। এবারও চল্লিশ বছরের অছাত্রদেরকে নিয়ে এই কমিটি করেছে বিএনপি। তারা আগের অবস্থা থেকে আজও বের হতে পারেনি।
সমাবেশে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য্য বলেন, ছাত্রলীগের রক্ত এখনো শুকিয়ে যায়নি। দেশরতœ শেখ হাসিনা আমাদের আবেগ। কেউ আবেগ নিয়ে খেলা করবেন না। আপার বিরুদ্ধে কেউ ষড়যন্ত্র করলে ছাত্রলীগ আইন নিজের হাতে তুলে নিবে।
ঢাবি ছাত্রলীগ সভাপতি সঞ্জিত চন্দ দাস বলেন, ক্যাম্পাসে সাধারণ শিক্ষার্থীদের নামে কোনো সংগঠন শিক্ষাবিরোধী কাজ করলে কঠোর ব্যবস্থা নেয়া হবে।
ঢাকা বিশ^বিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন বলেন, আজ মধুর ক্যান্টিন থেকে মিছিল মল চত্বর হয়ে রাজু ভাস্কর্যে এসেছে। এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটলে নয়াপল্টন বিএনপি পার্টি অফিস চুরমার হবে। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]