সরকার দেশকে জুয়াড়িদের হাতে তুলে দিচ্ছে, বললেন ফখরুল

আমাদের নতুন সময় : 23/09/2019


শিমুল মাহমুদ : রোববার খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানববন্ধনে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল আলমগীর এ কথা বলেন। তিনি বলেন, ক্যাসিনোর ঘটনায় ক্ষমতাসীন আওয়ামী লীগ সরকারের পাপের ইতিহাস বেরিয়ে এসেছে। এই ব্যর্থতার দায় নিয়ে সরকারের পদত্যাগ করা উচিত।
মির্জা ফখরুল বলেন, এই সরকারকে যদি আমি বলি জুয়াড়িদের সরকার, তা হলে আমার কোনও অপরাধ হতে পারে? এটি এখন সম্পূর্ণভাবে গ্যামলারদের হাতে পড়ে গেছে। আওয়ামী লীগের ছোট নেতা, বড় নেতা, পাতি নেতা-তাদের দাপটে বাংলাদেশে কেউ থাকতে পারছে না।
সরকার বিচার বিভাগকে নিয়ন্ত্রণ করছে বলেই বেগম খালেদা জিয়া জামিন পাচ্ছেন নাÑ এমন অভিযোগ করে বিএনপি মহাসচিব আরও বলেন, আমরা কোর্টে যাই জামিনের জন্য। বিচারপতি সব শুনে চলে যান। বলেন, পরে আদেশ দেবো। যখন উপর থেকে নির্দেশ আসে, তখন তিনি আদেশ দেন।
বিএনপির এ নেতা আরো বলেন, যুবলীগের চেয়ারম্যান বলেছেন, আমাদের ধরছেন কেন? তাদের ধরেন না কেন? আরে আপনাদের নির্দেশেই তো আজকে সব অপকর্ম চলছে।
মির্জা ফখরুল বলেন, খালেদা জিয়ার মুক্তিতে কোনো বাধা হবেন না। তাকে আইনগতভাবে মুক্তি দিন। দেশের মানুষের গণতন্ত্র ফিরিয়ে দিন। ভোট চুরির যে পার্লামেন্ট গঠন করেছেন, তা বাতিল করেন। নিরপেক্ষ কমিশনের অধীনে নির্বাচন দিন। সম্পাদনা : রেজাউর আহসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]