ত্রিদেশীয় সিরিজের ফাইনালেও বৃষ্টির বাগড়া, ম্যাচ অনিশ্চিত

আমাদের নতুন সময় : 25/09/2019


আক্তারুজ্জামান : চলমান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজ শুরুর দিনের মতো শেষদিনেও মিরপুরের মাঠে হাজির হয়েছেন ‘মিস্টার রেইন’। শিরোপা নির্ধারণীর মতো গুরুত্বপূর্ণ ম্যাচটি নির্ধারিত সময়ের দু’ঘণ্টা পেরিয়ে গেলেও মাঠে গড়াতে পারেনি। গতকাল এই প্রতিবেদন লেখা পর্যন্ত বৃষ্টি থামার অপেক্ষায় বসে ছিলেন বাংলাদেশ এবং আফগানিস্তান দলের ক্রিকেটাররা।
শিরোপা জয়ের লড়াইয়ে মাঠে নামার আগে বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। সন্ধ্যা সাড়ে ছয়টায় খেলা শুরু হওয়ার কথা ছিলো। ম্যাচ অফিসিয়ালরা জানিয়েছে, রাত ৯টা ৪০ পর্যন্ত ম্যাচ মাঠে গড়ানোর জন্য অপেক্ষা করা হবে। সে সময় পর্যন্ত বৃষ্টি না থামলে ম্যাচটি পরিত্যক্ত ঘোষণা করা হবে। এমন হলে যৌথ চ্যাম্পিয়ন হবে বাংলাদেশ-আফগানিস্তান।
সাড়ে নয়টার আগে বৃষ্টি থেমে গেলে খেলা মাঠে গড়ানোর জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে। অন্তত ৭৫ মিনিট সময় লাগবে ম্যাচের জন্য। ৫ ওভার করে হলেও ফাইনালে লড়বে দুই দল।
এই মুহূর্তে উইকেট কভার দিয়ে ঢেকে রাখা হয়েছে। বৃষ্টি নামার আগে মাঠে এসে পৌঁছেছেন দুই দলের ক্রিকেটাররা। কিছু সময় মাঠে একাই অনুশীলন করেছেন বাংলাদেশের অভিজ্ঞ উইকেটরক্ষক ব্যাটসম্যান মুশফিকুর রহিম। রেঞ্জ হিটিং এবং রিভার্স সুইপ অনুশীলন করতে দেখা যায় ডানহাতি এই ব্যাটসম্যানকে।
(ক্যাপশন : বৃষ্টিতে তখনও মাঠে গড়ায়নি খেলা। ছবি : আবু সুফিয়ান রতন)




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]