বিএনপি দুর্নীতিবাজদের দল, বললেন আইনমন্ত্রী

আমাদের নতুন সময় : 28/09/2019


এএইচ রাফি : গতকাল শুক্রবার সকালে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে স্বেচ্ছায় রক্তদানকারী একটি সংগঠন আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে একথা বলেন মন্ত্রী।
আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেন, বাংলাদেশের সীমানার মধ্যে যেখানে অবৈধভাবে ক্যাসিনো প্রতিষ্ঠা করা হয়েছে সেখানেই এ অভিযান চলবে। দুর্নীতিবাজ যেকোনো দলেরই হোক না কেনো প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন তাদের আইনের আওতায় এনে শাস্তি দেবেন। সেজন্য প্রথমেই যারা আমাদের দলে দুর্নীতি করছিল তাদেরকে ধরা হচ্ছে। এরপরে যারা অন্য দলের দুর্নীতি করছে তাদেরকেও ধরা হবে। দুর্নীতি এবং অন্যায়ের বিরুদ্ধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে অভিযান শুরু করেছেন সেটি চলবে। দুর্নীতির বিরুদ্ধে সরকারের জিরো টলারেন্স।
বিএনপির সমালোচনা করে মন্ত্রী বলেন, এতিমের টাকা চুরি করার জন্য খালেদা জিয়াকে জেলে দেয়া হয়েছে। আর সিনিয়র কো-চেয়ারম্যান (তারেক রহমান) একজন দুর্নীতিবাজ, মানি লন্ডারিংয়ে সাজাপ্রাপ্ত এবং মুচলেকা দেয়া অপরাধী। তিনি মুচলেকা দিয়ে বলেছেন আমি অপরাধী, আমাকে মাফ করে দিয়ে বিদেশে পাঠিয়ে দেন।
আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজলের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার সিভিল সার্জন ডা. মো. শাহ আলম, আখাউড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম ভূইয়া ও আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) তাহমিনা আক্তার রেইনা প্রমুখ : সম্পাদনা : মুরাদ হাসান/ টিএম হুদা, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]