এবার ভারতের কাছে হেরে শিরোপা হারালো বাংলাদেশের কিশোররা

আমাদের নতুন সময় : 30/09/2019

আক্তারুজ্জামান : হলো না, গত আসরের ব্যর্থতা এবারো কাটাতে পারলো না বাংলাদেশের যুবারা। সাফ অনূর্ধ্ব ১৮ চ্যাম্পিয়নশিপে এবারো রাসার্নআপ হয়ে সন্তুষ্ট থাকতে হলো বাংলাদেশকে। নেপালের রাজধানী কাঠমান্ডুর এপিএফ স্টেডিয়ামে ভারতের বিরুদ্ধে নয়জন নিয়েও দাঁতে দাঁত চেপে লড়াই করেও শেষ পর্যন্ত ২-১ গোলে হেরেছে ফাহিম ও ইয়াসিনরা। গত ২০১৭ সালে নেপালের কাছে আর এবার ভারতের কাছে হেরে শিরোপাস্বপ্ন ভাঙলো লাল-সবুজের সেনাদের।
ফাইনালে মাঠে নেমে কিছু বুঝে ওঠার আগেই অর্থাৎ প্রথম মিনিটেই গোল খেয়ে পিছিয়ে পড়ে বাংলাদেশ। তবে শিরোপা নির্ধারণী ম্যাচে দুদলই বেশ আক্রমণাত্মকভাবে খেলতে থাকে। ফলে খেলার মাঝে একটু হাতাহাতিও শুরু হয়। তার খেসারত হিসেবে দুদলের দুজনকে লালকার্ড দেখিয়ে মাঠের বাইরে পাঠিয়ে দেন রেফারি। বাংলাদেশের ফাহিম ও ভারতের গুরকিরাত সিং এই শাস্তি পান।
পরে প্রথমার্ধের প্রায় শেষদিকে ভারতের জালে বল পাঠিয়ে সমতায় ফেরান ইয়াসিন। আর সেটার উল্লাসটা একটু বাঁধভাঙা ছিলো। কিন্তু টি-শার্ট পুরোটা খোলেননি, তবুও সেটার শাস্তি হিসেবে দলকে সমতায় ফেরানোর পরই মাঠ ছাড়তে হয়েছে ইয়াসিনকে।
নয়জনের দল নিয়ে ম্যাচের পুরোটা প্রায় শেষ করছিলো বাংলাদেশ। কিন্তু ইনজুরি টাইমে রবির গোলে সব আশা শেষ হয়ে যায়। কেননা ওই গোলের পরই রেফারি শেষ বাঁশি বাজিয়ে দেন রেফারি। আর রানার্সআপ হয়েই ফিরতে হচ্ছে অ্যান্ড্র পিটার টার্নারের শিষ্যদের।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]