• প্রচ্ছদ » প্রথম পাতা » গোপালগঞ্জ বশেমুরবিপ্রবি কর্তৃপক্ষ সব দাবি মেনে নিলেও ভিসির পদত্যাগ দাবিতে শিক্ষার্থীরা অনড়


গোপালগঞ্জ বশেমুরবিপ্রবি কর্তৃপক্ষ সব দাবি মেনে নিলেও ভিসির পদত্যাগ দাবিতে শিক্ষার্থীরা অনড়

আমাদের নতুন সময় : 30/09/2019

আসাদুজ্জামান বাবুল : গোপালগঞ্জ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে শিক্ষার্থীদের ১৪ দফা মেনে নেয়ার পরও তারা উপাচার্য অধ্যাপক খোন্দকার নাসির উদ্দিন আহম্মেদের পদত্যাগের দাবীতে বিক্ষোভ করছে। গতকাল সকালে স্বাধীনতা চত্তরের সামনে থেকে শিক্ষার্থীরা মিছিল বের করে। ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে তারা সমাবেশ করে জয়বাংলার মোড়ে।
বিশ^বিদ্যালয়ের ওয়েব সাইট হ্যাকের চেষ্টাসহ বিভিন্ন অভিযোগের ভিত্তিতে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ গত ১১ সেপ্টেম্বর আইন বিভাগের শিক্ষার্থী ফাতেমা তুজ জিনিয়াকে সাময়িক বহিস্কার করেছিলো। বুধবার সন্ধ্যার পর আইন বিভাগের শিক্ষকরা জিনিয়ার ঘটনায় লিখিতভাবে ক্ষমা চাইলে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ জিনিয়ার বহিস্কারাদেশ প্রত্যাহার করে।
কিন্তুরাত ৯টার পর শিক্ষার্থীরা ১৪ দফা দাবীতে ক্যাম্পাসে আবার বিক্ষোভ মিছিল বের করে। গতকাল বৃহস্পতিবার ভোর রাতে বিশ^বিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের সকল দাবী মেনে নেন। কিন্তু দাবী মেনে নেয়ার ৫ ঘন্টা পর শিক্ষার্থীরা আবারও ভিসির পদত্যাগ দাবীতে মিছিল বের করে।
শিক্ষার্থীদের অভিযোগের সত্যতা জানতে চাইলে উপাচার্য অধ্যাপক খোন্দকার নাসির উদ্দিন বলেন, আমি এই শিক্ষা প্রতিষ্ঠানের জন্য কী করেছি আর কী না করছি তা শিক্ষার্থীরা জানেন, আপনারাও জানেন। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]