• প্রচ্ছদ » প্রথম পাতা » রোহিঙ্গাদের গতিবিধি নিয়ন্ত্রণে কাজ করবে সেনাবাহিনী, বললেন সেনাপ্রধান


রোহিঙ্গাদের গতিবিধি নিয়ন্ত্রণে কাজ করবে সেনাবাহিনী, বললেন সেনাপ্রধান

আমাদের নতুন সময় : 01/10/2019

ইসমাঈল ইমু : সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, সরকার সিদ্ধান্ত নিয়েছে রোহিঙ্গা ক্যাম্পের চারপাশের কাঁটাতারের বেড়ার দায়িত্ব সেনাবাহিনীর। আমরা সেটার পরিকল্পনা করছি। একইসঙ্গে রোহিঙ্গাদের গতিবিধি যাতে নিয়ন্ত্রণে থাকে সেজন্য আমরা কাজ করবো। গতকাল সোমবার সকালে চট্টগ্রামের হালিশহরে সেনাবাহিনীর ৪টি গোলন্দাজ ইউনিটকে রেজিমেন্টাল কালার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য শেষে সাংবাদিকদের এ কথা বলেন সেনাপ্রধান জেনারেল আজিজ আহমেদ।
সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, রোহিঙ্গাদের বিষয়ে প্রধানমন্ত্রীর সিদ্ধান্ত সেনাবাহিনী সমর্থন করে। নানা সময় মিয়ানমারের উস্কানি বিষয়ে তিনি বলেন, বাংলাদেশ এই মুহূর্তে অর্থনৈতিক উন্নয়নের পথে এগিয়ে যাচ্ছে। মিয়ানমারের কোনো ধরনের উস্কানির ফাঁদে পা দেবে না সেনাবাহিনী।
প্যারেডের প্যারেড কমান্ডার হিসেবে দায়িত্ব পালন করেন লেফটেন্যান্ট কর্নেল রুবায়েত মাহমুদ হাসিব। ১৪, ২৬ ও ৩০ ফিল্ড রেজিমেন্ট এবং ২১ এয়ার ডিফেন্স রেজিমেন্ট আর্টিলারির কন্টিনজেন্টসমূহের নেতৃত্ব দান করেন যথাক্রমে ক্যাপ্টেন ফাহিম, ক্যাপ্টেন সাঈদুর, ক্যাপ্টেন রিয়াদ এবং মেজর আশিক।
অনুষ্ঠানে সাবেক সেনাবাহিনী প্রধান লেফটেন্যান্ট জেনারেল মোহাম্মদ আতিকুর রহমানসহ (অব.) রেজিমেন্ট অব আর্টিলারির সাবেক কর্নেল কমান্ড্যান্টবৃন্দ, বিভিন্ন ফরমেশনের জেনারেল অফিসার কমান্ডিং, এরিয়া কমান্ডার চট্টগ্রাম এরিয়া, চট্টগ্রাম এরিয়ার নৌ ও বিমান বাহিনীর কমান্ডার এবং সামরিক ও বেসামরিক উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]