এফপিটি ইন্ডাস্ট্রিয়াল এর ইঞ্জিন এখন বাংলাদেশে

আমাদের নতুন সময় : 04/10/2019

নিউজ ডেস্ক: বিশ্বখ্যাত ইতালিয়ান ইঞ্জিন ব্র‍্যান্ড এফপিটি ইন্ডাস্ট্রিয়াল এর সব ধরনের ইঞ্জিন এবং জেনারেটর এখন বাংলাদেশে।

৩০ থেকে ৬৫০ কেভিএ এর ক্ষমতা সম্পন্ন  এই জেনারেটর আপনার হাতের নাগালে নিয়ে এলো এফপিটি ইন্ডাস্ট্রিয়াল এর একমাত্র স্বীকৃতিপ্রাপ্ত ডিস্ট্রিবিটর বাংলামার্ক কর্পোরেশন।

১৫০ বছরের অভিজ্ঞতা সম্পন্ন,গীনেস রেকর্ডধারী এবং ফেরারী,সেনেবোগেন, কোয়েলমু,ইভেকো,মেগিরাস সহ আরো অনেক নামী প্রতিষ্ঠানে নিয়মিত ইঞ্জিন সরবরাহকারী “এফপিটি ইন্ডাস্ট্রিয়াল” এর পদচারণা হলো বাংলাদেশে গত ২রা অক্টোবর; এক সাড়া জাগানো জমকালো অনুসঠানের মাধ্যমে রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন ঢাকায়।

প্রোডাক্ট আনভেইলিং,সাংবাদিক ও ক্রেতাদেত প্রশ্ন-উত্তর ও আকর্ষণীয় সাংস্কৃতিক অনুসঠানের মধ্য দিয়ে সফল ভাবে সম্পুন্ন হয় এই লঞ্চিং অনুসঠান।

অনুসঠানে উপস্থিত ছিলেন ইতালি,বাংলাদেশ এর রাষ্ট্রদূত মিঃ এনরিকো নুনজিয়াতা,বাংলাদেশ নৌবাহিনীর চীফ অফ স্টাফ এডমিরাল মোঃ নিজামউদ্দিন আহমেদ,ব্র‍্যান্ড লিডার মিঃ মিকেল এনজেলো,মার্কেটিং হেড মিঃ জিয়ান মারিয়া এছাড়াও  এফএসসিডি,এলজিইডি,বাংলাদেশ পুলিশ সহ সরকারী উর্ধতন দায়ীত্বপ্রাপ্ত কর্মকর্তাবৃন্দ। এছাড়াও বসুন্ধরা,মেঘনা,বিএম এনার্জি এর মত স্বনামধন্য বেসরকারি প্রতিষ্ঠান এর উচ্চপদস্থ সন্মানিত ব্যাক্তিবর্গ।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]