• প্রচ্ছদ » আমাদের খেলা » মাহমুদুলের ব্যাটে দ্বিতীয় ম্যাচেও নিউজিল্যান্ডকে হারালো বাংলাদেশের যুবারা


মাহমুদুলের ব্যাটে দ্বিতীয় ম্যাচেও নিউজিল্যান্ডকে হারালো বাংলাদেশের যুবারা

আমাদের নতুন সময় : 04/10/2019

শিউলী আক্তার : স্বাগতিক নিউজিল্যান্ড অনূর্ধ্ব ১৯ কে প্রথম ম্যাচে হারানোর পর দ্বিতীয় ম্যাচে জয় পেয়েছে বাংলাদেশ অনূর্ধ্ব ১৯ দল। মাহমুদুল হাসান জয়ের ৯৯ রানের ইনিংসে কিউইদের ৬ উইকেটে হারিয়ে সিরিজে এগিয়ে গেলো সফরকারী আকবর আলীরা। পাঁচ ম্যাচ সিরিজের তৃতীয় ম্যাচে আগামী ৫ অক্টোবর মুখোমুখি হবে দুদল।
লিঙ্কনে টস জিতে আগে ব্যাট করে ওপেনার জোহরাবের শতকে ৬ উইকেটে ২৪২ রানের পুঁজি পায় কিউইরা। শতক হাঁকানো জোহরাব করেন দলের পক্ষে সর্বোচ্চ ১১২ রান। তাছাড়া হোয়াইট ৩০ ও শেষদিকে সানডের ব্যাট থেকে আসে ২৯ রান। সফরকারী দলের হয়ে বল হাতে মৃত্যুঞ্জয় সর্বোচ্চ দুটি উইকেট লাভ করেন। এছাড়া একটি করে উইকেট নেন তানজিম সাকিব, শরিফুল, শামীম ও রাকিবুল।
২৪৩ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে দলীয় ৩১ রানে পারভেজ হোসেনের উইকেট হারায় সফরকারীরা। এরপর দায়িত্বশীল ব্যাটিং করেন তানজিদ ও মাহমুদুল। এই জুটি স্কোর বোর্ডে ৯৫ রান যোগ করেন। ৬৫ রান করে তামিম আউট হলে এ জুটি ভাঙে। এরপর তৌহিদ হৃদয়কে সঙ্গে নিয়ে ৭৭ রানের জুটি গড়েন জয়। হৃদয় ৪০ রান করে আউট হয়ে গেলে সেঞ্চুরি থেকে মাত্র ১ রান দূরে থেকে ফেরেন জয়। দুই সেট ব্যাটসম্যানের বিদায়ের পর ম্যাচের বাকি কাজটুকু সম্পন্ন করেন শামীম ও শাহাদাত হোসেন। ২১ বল বাকি থাকতেই ৬ উইকেটের জয় নিয়ে মাঠ ছাড়ে যুবারা। সম্পাদনা : আক্তারুজ্জামান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]