সম্রাটকে কেন গ্রেপ্তার করা হচ্ছে না, প্রশ্ন শেখ তাপসের

আমাদের নতুন সময় : 06/10/2019

বাশার নূরু : ঢাকা-১০ আসনের আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য ব্যারিস্টার শেখ ফজলে নুর তাপস শনিবার আওয়ামী আইনজীবী পরিষদের সভায় এ প্রশ্ন তোলেন। আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হয়। খবর ডিবিসি নিউজ।
তাপস বলেন, প্রধানমন্ত্রী নির্দেশ দেয়ার পরও কেনো স¤্রাটকে আটক করা হয়নি। কেনো এনিয়ে ধু¤্রজাল সৃষ্টি করা হচ্ছে। তাকে বাঁচানোর জন্য কারা পায়তারা করছে, এগুলো আমাদের দেখতে হবে।
সাবেক খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি বলেন, প্রধানমন্ত্রী যে সাহসী পদক্ষেপ নিয়েছেন, এতে সমস্ত জাতি তার পাশে রয়েছে। যারা সুশাসনে বিরুদ্ধে কাজ করছেন তাদেরকে তিনি আইনের আওতায় নিয়ে এসেছেন। আমরা অবশ্যই এটার প্রশংসা করি।
দলের নাম ভাঙিয়ে অঙ্গ সংগঠনগুলোর দুর্নীতির তীব্র সমালোচনা করেন বক্তারা। দুর্নীতিবাজদের যে কোনো মূল্যে আইনের আওতায় আনার আহ্বান জানান তারা।
সম্প্রতি রাজধানীর বিভিন্ন ক্লাবে অভিযান চালিয়ে মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়াকে আটক করে র‌্যাব। ক্যাসিনোগুলো চলে মূলত ইসমাইল হোসেন স¤্রাটের ইশারায়, জিজ্ঞাসাবাদে এমন কথা খালেদ জানিয়েছে বলে সংবাদ প্রকাশিত হয়।
এর পর, গ্রেপ্তার এড়াতে কয়েকশ নেতাকর্মীর পাহারায় কাকরাইলের যুবলীগের কার্যালয়ে রাতযাপন করেছেন স¤্রাট- এমন সংবাদ আসে। পরে বিভিন্ন গণমাধ্যমে এমন খবরও এসেছে যে- দেশ ছেড়ে পালিয়েছেন এই ‘ক্যাসিনো স¤্রাট’! আর এখনো গ্রেপ্তার না হওয়ায় এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমেও চলছে নানা আলোচনা-সমালোচনা। সভায় গৃহায়ন ও গণপূর্তমন্ত্রী শ ম রেজাউল করিমসহ আইনজীবী পরিষদেও শীর্ষ নেতারা উপস্থিত ছিলেন।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]