• প্রচ্ছদ » প্রথম পাতা » আমারো কষ্ট আছে, মন ভেংগে ৬ টুকরা হয়েছে বললেন যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী


আমারো কষ্ট আছে, মন ভেংগে ৬ টুকরা হয়েছে বললেন যুবলীগ সভাপতি ওমর ফারুক চৌধুরী

আমাদের নতুন সময় : 07/10/2019

বিশ্বজিৎ দত্ত, সুজিৎ নন্দী : আমিওতো মানুষ আমারো দু:খ কষ্ট আছে। আমিও বিচলিত হই। চিন্তিত হই। এখন আমার মন ভেংগে ৬ টুকরা হয়ে গেছে। আমার সময় ভাল যাচ্ছেনা। সময়ের অপেক্ষায় আছি। এখন আমি যাই বলবো সব মিথ্যা মনে হবে । আমার কথা এখন আর কেউ বিশ্বাস করবে না। কারণ সময়টা এখন আমার অনুকুলে নয়। ভাল সময়ে প্রমাণ হবে আমি কি বলেছিলাম। আমি কি করেছিলাম। আমি রাজনীতি করি। আমার নেত্রী শেখ হাসিনার কাছ থেকেই শিখেছি রাজনীতি হলো সমঝোতার শিল্প। এই সমঝোতা হলো রাজনৈতিক যোগ্যতার অংশ। অন্যায়ের সঙ্গে সমঝোতা নয়। এটা সমতার সমঝোতা। গতকাল এক টেলিফোন সাক্ষাৎকারে এসব কথা বলেন যুবলীগের সভাপতি ওমর ফারুক চৌধুরী।
তিনি বলেন, ক্যাসিনো নিয়ে দুর্নীতি নিয়ে সরকারের অভিযান চলছে। এটি একটি সাধারণ ঘটনা। কেউ আইনের ঊর্ধ্বে নয়। আইন ভাংলে পুলিশ আছে। আদালত আছে। এনবিআর আছ্্ে দুর্নীতি দমন কমিশন আছে। তারা সেই দুর্নীতি গুলো দেখবে। আমি রাজনীতি করি, স¤্রাট, খালেদ, আরমান এরা রাজনীতি করেছে। আমি তাদের রাজনৈতিকভাবে চিনি। আমি দেখেছি রাজনৈতিকভাবে তারা দলের জন্য কাজ করেছে কিনা। তাদের প্রতি দেয়া দ্বায়িত্ব তারা পালন করেছে কিনা। এই পর্যন্তই আমার কাজ। তারা দুর্নীতি করলে তা ধরবে আইন প্রয়োগকারী সংস্থা।
তিনি বলেন, আমি দেশ ছেড়ে পালাবো কেন। আমিতো কোন অন্যায় করিনি। আমি দেশদ্রোহীও নই। মিডিয়া এখন অনেক কিছুই লিখবে আমি সব সহ্য করে যাবো। আমি সব বিষয়েতো পরঙ্গম হতে পারিনা। তবে আমি অহংকার করিনা। সমালোচনা হচ্ছে হউক। সমালোচনা থেকে শিক্ষা নিব। ভবিষ্যতের জন্য এসব সমালোচনা আমার কাছে লাগবে। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]