কুমিল্লায় যেভাবে আটক হন সম্রাট

আমাদের নতুন সময় : 07/10/2019

মাহফুজ নান্টু : শনিবার দিবাগত রাত ১ থেকে কয়েক ঘন্টা অভিযান চালিয়ে র‌্যাবের একটি স্পেশাল টীম কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার আলকরা ইউনিয়নের কৃষ্ণশ্রীপুর গ্রাম থেকে ঢাকা মহানগরের দক্ষিণের যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাটকে গ্রেফতার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ঢাকা দক্ষিণের যুবলীগের সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাট কুমিল্লার চৌদ্দগ্রামের সীমান্তপথ দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিলেন। গ্রেফতারে পরেই তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।
কৃষ্ণশ্রীপুর গ্রামের বাসিন্দারা বলেন, শনিবার মাঝরাতে হঠাৎ করে র‌্যাবের একটি দল গ্রামের চারপাশে অবস্থান করে। এ সময়ে বিভিন্ন ঘরে ব্যাপক তল্লাশি চালিয়ে ভোর ৫টায় কৃষ্ণশ্রীপুর গ্রামের চৌধুরী বাড়ির মনির চৌধুরীর ঘর থেকে ক্যাসিনো সম্রাট ইসমাইল হোসেন চৌধুরীকে আটক করে।
এ বিষয়ে স্থানীয় আলকরা ইউনিয়নের চেয়ারম্যান গোলাম ফারুক হেলাল বলেন, আমি লোক মারফত ঘটনা শুনেছি। যেহেতু আমি ইউনিয়নটির চেয়ারম্যান তাই এলাকার লোকজন আমাকে বলেছে, রাতে র‌্যাব গ্রামটি ঘেরাও করে রেখেছিল। গ্রামের মুনির চৌধুরী যিনি স্টার লাইন পরিবহনের মালিক ফেনীর মেয়র মো:আলা উদ্দিনের ভগ্নিপতি। অভিযানের সময় কাউকে ভিতরে ঢুকতে দেয়নি। পরে ভোর রাতে তাকে(স¤্রাটকে) নিয়ে গেছে। যেহেতু প্রশাসন থেকে স্বীকার করা হয়নি। তাই এ বিষয়ে আমি আর কি বলব।
এ বিষয়ে র‌্যাব ১১ সিপিসি ২ এর কুমিল্লার কোম্পানী কমান্ডার মুহিতুল ইসলাম বলেন, আমি ঢাকায় হেড কোয়ার্টার থেকে জেনেছি র‌্যাবের একটি স্পেশাল টিম গত শনিবার রাতে কুমিল্লা চৌদ্দগ্রাম থেকে ইসমাইল হোসেন স¤্রাট কে ধরে নিয়ে গেছে। প্রায় একই কথা বললেন কুমিল্লা চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল্লাহ আল মাহফুজ। তিনি জানান, আমি জানি না কিছু। তবে শুনেছি ইসমাইল হোসেন স¤্রাটকে র‌্যাব আটক করে নিয়ে গেছে। এ ব্যাপারে বিস্তারিত কিছু বলতে পারবো না।
এ বিষয়ে কুমিল্লা পুলিশ সুপার মো:সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার),পিপিএম বলেন, আসলে এ ব্যাপারে আমি কোন মন্তব্য করবোনা। আপনারা যা জানেন আমিও তাই জানি। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]