• প্রচ্ছদ » সর্বশেষ » শারদীয় দূর্গা উৎসবে হিন্দু সম্প্রদায়ের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন জাপা চেয়ারম্যান


শারদীয় দূর্গা উৎসবে হিন্দু সম্প্রদায়ের প্রতি শুভেচ্ছা জানিয়েছেন জাপা চেয়ারম্যান

আমাদের নতুন সময় : 07/10/2019


ইউসুফ বাচ্চু : হিন্দু সম্প্রদায়ের সর্ববৃহৎ ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় শুভেচ্ছা জানিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা গোলাম মোহাম্মদ কাদের। গতকাল রোববার এক শুভেচ্ছা বার্তায় তিনি বাংলাদেশসহ সারা বিশ্বের হিন্দু সম্প্রদায়ের প্রতিও শুভেচ্ছা জানান। জাপা চেয়ারম্যানের ডেপুটি প্রেস সচিব খন্দকার দেলোয়ার জালালী এ তথ্য জানান। শুভেচ্ছা বার্তায় তিনি বলেছেন, বাংলাদেশে হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য আরো অটুট হবে দূর্গাপূজার আনন্দ আয়োজনে।
জিএম কাদের বলেন, হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় এই ধর্মীয় আয়োজন দুর্গাপূজা অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনে অনুষ্ঠিত হয়ে থাকে। তিনি আশা প্রকাশ করে বলেন, আবহমানকাল ধরে হিন্দু সম্প্রদায়ের বৃহৎ এই ধর্মীয় মহোৎসব শান্তি, সম্প্রীতি, ভ্রাতৃত্ব আর ঐক্যের প্রতীক হয়ে থাকবে।
তিনি বলেন, প্রতিটি ধর্মই অহিংস ও শান্তিময় সমাজ গঠনের বার্তা দিয়েছে। শারদীয় দুর্গা উৎসবের এই মহা-আনন্দ প্রয়াত রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ গড়তে সহায়ক শক্তি হিসেবে কাজ করবে। জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের দেশের শান্তি, সম্প্রীতি ও স্বাবলম্বীতা কামনা করেছেন। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]