কারাগারে সাধারণ বন্দিদের সঙ্গে আয়েশী সম্রাট

আমাদের নতুন সময় : 08/10/2019

 

ইসমাঈল ইমু : ক্যাসিনোকান্ডে গ্রেপ্তার ও বহিষ্কৃত যুবলীগ নেতা ইসমাইল হোসেন চৌধুরী স¤্রাটকে রোববার রাতে ঢাকা কেন্দ্রীয় কারাগার কেরানীগঞ্জে আমদানিতে রাখা হয়। গতকাল সোমবার তাকে একটি সাধারণ সেলে পাঠানো হয়। সাধারণ বন্দিরে সঙ্গে থাকছেন তিনি।
কারা সূত্র জানিয়েছে, আদালত থেকে ডিভিশনের জন্য কোনো নির্দেশনা আসেনি। এছাড়া তিনি ডিভিশন পাওয়ার যোগ্যতা রাখেন না। এ কারণেই তাকে সাধারণ হাজতী ও কয়েদীদের সঙ্গে যেকোনো সেলে পাঠানো হয়েছে।
এর আগে শনিবার দিবাগত রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থানার আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুর গ্রামের একটি বাড়ি থেকে স¤্রাট ও তার সহযোগী এনামুল হক আরমানকে আটক করে র‌্যাব। পরে তাদের ঢাকায় এনে স¤্রাটকে নিয়ে কাকরাইলে তার কার্যালয়ে অভিযান চালানো হয়। অভিযানে কার্যালয় থেকে এক হাজার ১৬০ পিস ইয়াবা, বেশ ক’টি বিদেশি মদ, দুটি ক্যাঙ্গারুর চামড়া, দুটি ইলেকট্রিক শক মেশিন, একটি বিদেশি পিস্তল ও ছয় রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
এ ঘটনায় র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বন্যপ্রাণী (সংরক্ষণ ও নিরাপত্তা) আইনে সম্রাটকে ছয় মাসের কারাদ-াদেশ দেন। এ ছাড়া মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনেও সম্রাটকে ছয় মাসের কারাদ-াদেশ দেওয়া হয়। র‌্যাব জানিয়েছে, গ্রেপ্তারের সময় স¤্রাট ও আরমান মদ্যপ ছিলেন। তাদের কাছে বিদেশি মদ ছিল। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]