• প্রচ্ছদ » শেষ পাতা » পরিকল্পিতভাবে আমার ছেলেকে হত্যা করা হয়েছে, আবরারের বাবা, দাদা বললেন, ‘৭০ থেকে আওয়ামী লীগ করে আসছি


পরিকল্পিতভাবে আমার ছেলেকে হত্যা করা হয়েছে, আবরারের বাবা, দাদা বললেন, ‘৭০ থেকে আওয়ামী লীগ করে আসছি

আমাদের নতুন সময় : 09/10/2019

আব্দুম মুনিব : এলাকাবাসী তাদের প্রিয় আবরারকে চোখের জলে শেষ বিদায় জানিয়েছেন। এর আগে মঙ্গলবার ভোর সাড়ে ৫টায় শহরের পিটিআই রোডের বাসায় প্রিয় ছেলের মরদেহ নিয়ে ফেরেন বাবা বরকত উল্লাহ। ফজরের নামাজ শেষে দ্বিতীয় জানাযা নামাজ অনুষ্ঠিত হয়।
জানাযার নামাজের আগে আবরার ফাহাদের বাবা বরকত উল্লাহ বলেন, সিসি ফুটেজে দেখা গেছে কারা হত্যার সঙ্গে জড়িত। হত্যার পর আমার ছেলের মরদেহ ফেলার আগে তারা দুই থেকে তিনবার বাইরে আনে আবার ভেতরে নিয়ে যায়। মামলা হয়েছে, গ্রেপ্তার হয়েছে খুনিরা। এখন দ্রুত সাজা কার্যকর চাই।
তিনি বলেন, পরিকল্পিতভাবে আমার ছেলেকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। তার সারাদেহে থাকা আঘাতের চিহ্ন বলে দেয় নির্মমভাবে তাকে পেটানো হয়েছে। আমার ছেলে বাঁচার আকুতি জানিয়েও রক্ষা পায়নি। ছেলে কষ্ট পাবে বলে জীবনে তাদের গায়ে হাত দেইনি, আর সেই ছেলেকে মরতে হলো এমনভাবে। এ কষ্ট সারাজীবন বয়ে বেড়াতে হবে।
দাদা আব্দুল গফুর বিশ্বাস বলেন, আমার নাতিকে যারা শিবির বানাতে চায় তাদের উদ্দেশ্যে বলব, ৭০ সাল থেকে আওয়ামী লীগ করে আসছি। আমরা কোনো হাইব্রিড আওয়ামী লীগ না। বঙ্গবন্ধুকে ভালোবাসি, তার পরিবারকে ভালোবাসি। সম্পাদনা : মুরাদ হাসান/ টিএম হুদা




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]