• প্রচ্ছদ » সর্বশেষ » বুয়েট ছাত্রলীগের কর্মীরা আবরারকে হত্যা করে সরাসরি প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করলো, বললেন নূর খান লিটন


বুয়েট ছাত্রলীগের কর্মীরা আবরারকে হত্যা করে সরাসরি প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ করলো, বললেন নূর খান লিটন

আমাদের নতুন সময় : 09/10/2019

জুয়েল খান : প্রধানমন্ত্রী আওয়ামী লীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতাকর্মীদের অরাজকতার বিরুদ্ধে শুদ্ধি অভিযান শুরু করেছেন। এই অভিযানের ভেতরে বুয়েট ছাত্রলীগের নেতারা আবরারকে হত্যা করার মধ্য দিয়ে যে দুঃসাহস দেখিয়েছে, এর মাধ্যমে সরাসরি প্রধানমন্ত্রীকে চ্যালেঞ্জ জানানো হয়েছে বলে মনে করেন মানবাধিকার কর্মী নূর খান লিটন।

তিনি বলেন, বাংলাদেশের সংবিধান যেখানে সাধারণ মানুষের মতপ্রকাশের স্বাধীনতা দিয়েছে, সেখানে আওয়ামী লীগের ছাত্র সংগঠনের বুয়েট শাখার কিছু নেতাকর্মী সংবিধান পরিপন্থী কাজ করেছে। তারা আবরার নামের এক শিক্ষার্থীকে ভিন্নমত পোষণ করার কারণে পিটিয়ে হত্যা করা করেছে। এই হত্যাকা- এমন একটা সময় হলো যখন প্রধানমন্ত্রী বাংলাদেশের উন্নয়নকে ত্বরান্বিত করতে দেশব্যাপী শুদ্ধি অভিযান পরিচালনা করছে। ইতোমধ্যে আওয়ামী লীগের সহযোগী সংগঠনের অনেক নেতাই এই অভিযানে ধরা পড়েছে। সুতরাং আওয়ামী লীগের উচিত হবে এই ঘটনার সুষ্ঠু তদন্ত করে দল এবং সরকারের পক্ষ থেকে অভিযুক্তদের বিরুদ্ধে কঠোর শাস্তি নিশ্চিত করা।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]