অনলাইন ক্যাসিনোর হোতা সেলিম প্রধানের রিমান্ড চেয়েছে সিআইডি

আমাদের নতুন সময় : 10/10/2019

 

মামুন খান : বাংলাদেশে অনলাইন ক্যাসিনো জুয়ার হোতা সেলিম প্রধান এবং তার দুই সহযোগী আক্তারুজ্জামান ও রোমানকে অর্থ পাচার মামলায় জিজ্ঞাসাবাদের জন্য ১০ দিনের রিমান্ড চেয়েছে সিআইডি।
গতকাল বুধবার ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সাদবীর ইয়াছির আহসান চৌধুরীর আদালতে তিন জনকে গ্রেফতার দেখানোসহ রিমান্ড আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পুলিশ পরিদর্শক শহিদুল ইসলাম খান। আদালত আগামী ১৩ অক্টোবর আসামিদের উপস্থিতিতে গ্রেফতার দেখানোর বিষয়ে ও রিমান্ড শুনানির জন্য দিন ধার্য করে দেন।
গত ৩০ সেপ্টেম্বর দুপুরে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে সেলিম প্রধানকে আটক করে র‌্যাব-১। এরপর তার গুলশান, বনানীর বাসা ও অফিসে অভিযান চালানো হয়। অভিযানে ২৯ লাখ টাকা, বিপুল পরিমাণ বিদেশি মদ ও বিভিন্ন দেশের মুদ্রা জব্দ করা হয়।
গত ১ অক্টোবর নিজের বাসায় হরিণের চামড়া রাখার অপরাধে সেলিম প্রধানকে ছয় মাসের কারাদ- দেন ভ্রাম্যমাণ আদালত। ২ অক্টোবর গুলশান থানায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও মানি লন্ডারিং আইনে দুটি মামলা করে র‌্যাব। গত ৩ অক্টোবর মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় এ তিন জনের চার দিন করে রিমান্ড মঞ্জুর করেন আদালত। মঙ্গলবার এ মামলায় রিমান্ড শেষে আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]