আবরার হত্যায় এজারভূক্ত ৭ আসামি ধরা পড়েনি

আমাদের নতুন সময় : 10/10/2019

মাসুদ আলম : বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যা মামলার এজাহারভূক্ত ৭ আসামি এখনো গ্রেপ্তার হয়নি। তারা হলেন- মাজেদুল ইসলাম, জিসান, শামীম বিল্লহ, শাদাত, মো: তানীম, মোর্শেদ ও মোয়াজ। আবরার হত্যায় গত সোমবার চকবাজার থানায় তার বাবা বাদী হয়ে ১৯ জনের নাম উল্লেখ করে একটি হত্যা মামলা করেন। এ ঘটনায় ১৬ জনকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। এর মধ্যে এজারভুক্ত ১২ জন ও এজারবহির্ভুক্ত ৪ জন।
ডিএমপির অতিরিক্ত কমিশনার মনিরুল ইসলাম বলেন, এজারভুক্ত গ্রেপ্তারকৃতরা হলেন- মেহেদী হাসান রাসেল, অনিক সরকার, ইফতি মোশাররফ সকাল, মেহেদী হাসান রবিন, মেফতাহুল ইসলাম জিওন, মুনতাসির আলম জেমি, খন্দকার তাবাখখারুল ইসলাম তানভির, মুজাহিদুর রহমান, মুহতাসিম ফুয়াদ, মনিরুজ্জামান মনির, আকাশ হোসেন ও হোসেন মোহাম্মদ তোহা। এছাড়া এজাহার বহির্ভূত ৪ জন হলেন- ইসতিয়াক আহম্মেদ মুন্না, অমিত সাহা, মিজানুর রহমান ওরফে মিজান ও শামসুল আরেফিন রাফাত। এদের মধ্যে বৃহস্পতিবার বুয়েটের শেরেবাংলা ১০১১ হল থেকে মিজান, সবুজবাগ এলাকা থেকে অমিত সাহা ও গাজীপুরের মাওনা থেকে তোহাকে গ্রেপ্তার করা হয়।
তিনি আরো বলেন, মামলার ৭ আসামি এখনো পলাতক রয়েছে। তাদের গ্রেপ্তারে ডিবি পুলিশসহ একাধিক টিম কাজ করছে। যেকোনো সময় তাদের গ্রেপ্তার করা হবে। গ্রেপ্তারকৃতদের মধ্যে ৭ অক্টোবর ১০ জন ও তার পরদিন ৩ জনকে গ্রেপ্তার করে। প্রত্যেককে ৫ দিনের রিমান্ড নিয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]