• প্রচ্ছদ » প্রথম পাতা » প্রধানমন্ত্রী সিসি টিভির ফুটেজ দেখলে হত্যাকা-ে জড়িতরা সর্বোচ্চ শাস্তি পাবে, বললেন আবরারের বাবা


প্রধানমন্ত্রী সিসি টিভির ফুটেজ দেখলে হত্যাকা-ে জড়িতরা সর্বোচ্চ শাস্তি পাবে, বললেন আবরারের বাবা

আমাদের নতুন সময় : 10/10/2019

আব্দুম মুনিব : বাংলাদেশ প্রকৌশল বিশ^বিদ্যালয়ের মেধাবী ছাত্র নিহত আবরার ফাহাদের রূহের মাগফেরাত কামনায় কুষ্টিয়ায় জিলা স্কুলে দোয়া মাহফিল হয়েছে। আবরার ফাহাদ জিলা স্কুলের ২০১৫ ব্যাচের ছাত্র ছিলেন।
প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে ও কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সহযোগিতায় গতকাল বুধবার বেলা ১১টায় জিলা স্কুল জামে মসজিদে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
এসময় সাংবাদিকদের কাছে আবরার ফাহাদের বাবা বরকতউল্লাহ তার ছেলে হত্যাকা-ের ঘটনায় বুয়েট কর্তৃপক্ষের নেয়া ভূমিকায় ক্ষোভ ও অসন্তোষ প্রকাশ করেছে।
তিনি বলেছেন, বর্তমান প্রধানমন্ত্রী জানেন স্বজন হারানোর ব্যথা। তিনি যদি সিসি টিভির ফুটেজ দেখেন তাহলে আমার বিশ্বাস আবরার ফাহাদ হত্যাকা-ে জড়িতরা দ্রুত সময়ে গ্রেপ্তার হবে এবং সর্বোচ্চ শাস্তি পাবে। মামলার অগ্রগতি জানতে চাইলে তিনি বলেন, যতটুকু দেখছি, তাতে আমি খুশি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের সর্বোচ্চ সাজা নিশ্চিত হতে হবে। এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, সিসি ফুটেজে যাদের দেখা গেছে মামলায় তাদের অনেকেই বাদ দেয়া হয়েছে। যার নেতৃত্বে (অমিত সাহা) টর্চার করা হয়েছে তাকেই মামলায় আসামি করা হয়নি। বাদ পড়াদের মামলায় অন্তর্ভুক্ত করার জোর দাবি জানান তিনি। তিনি বলেন, মঙ্গলবার মামলার তদন্ত কর্মকর্তার সঙ্গে আলাপ হয়েছে, তাকে বলেছি অমিত সাহাকে মামলায় অন্তর্ভুক্ত করতে হবে। এসময় প্রাক্তন শিক্ষার্থী, নিহত আবরার সহপাঠীরা ছাড়াও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আতাউর রহমান, স্কুলের প্রধান শিক্ষক এফতে খাইরুল ইসলাম, জেলা ছাত্রলীগের সভাপতি ইয়াসির আরাফাত তুষার ও সাধারণ সম্পাদক সাদ আহম্মেদ উপস্থিত ছিলেন। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]