বাংলাদেশের সমাজ ক্রমশ অমানবিক হয়ে উঠছে, বললেন মেনন

আমাদের নতুন সময় : 10/10/2019

 

রফিক আহমেদ : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি রাশেদ খান মেনন বলেছেন, বন্ধুরা মিলে সহপাঠীকে পিটিয়ে মারতে পারে না। আর উপাচার্য তার ছাত্রের মৃত্যুর পর তাকে দেখতে যেতে পারে না; নিহত ছাত্রের জানাজায় অংশ না নেয়াটাই কতবড় অসংবেদনশীলতা এটা স্পষ্ট বোঝা যায়। গতকাল বুধবার বিকেল ৩টায় উত্তরায় আব্দুল জলিল হাই স্কুল অডিটোরিয়ামে পার্টি উত্তরা থানা সম্মেলনে তিনি এ কথা বলেন।
মেনন বলেন, এর কারণ আসলে বাংলাদেশের যে ভোগবাদী অর্থনীতি ক্রমাগত দেশের মধ্যে এক ধরনের অমানবিক সমাজ গড়ে তুলছে। অর্থনীতির মধ্যে ব্যক্তি লাভালাভ ছাড়া সমাজ ও রাষ্ট্রের জন্য কিছু দায়-দায়িত্ব আছে এটাই এখন মনে করতে পারছে না।
তিনি বলেন, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সব সময় এ ধরনের বৈষম্য, দুর্নীতি, অনাচার, ধর্ষণ ও হত্যার বিরুদ্ধে লড়াই করেছে। আগামী কংগ্রেস থেকে এই লক্ষ্যেই আমাদের লড়াই-সংগ্রাম পরিচালনা করার জন্য সিদ্ধান্ত নেবে।
উত্তরা থানার নেতা হারুনুর রশিদের সভাপতিত্বে উদ্বোধনী সভায় আরও বক্তব্য রাখেন ঢাকা মহানগর সভাপতি আবুল হোসাইন, সাধারণ সম্পাদক কিশোর রায়, মহানগর কমিটির সদস্য শাহানা ফেরদৌসী লাকী, তৌহিদুর রহমান ও কায়ছার আলমসহ স্থানীয় নেতৃবৃন্দ। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]