সম্রাট অসুস্থ, রিমান্ড শুনানি ১৫ অক্টোবর

আমাদের নতুন সময় : 10/10/2019


ইসমাঈল ইমু ও মামুন খান : ছয় মাসের কারাদ- পাওয়া ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল চৌধুরী স¤্রাটকে অসুস্থতার কারণে আদালতে হাজির করা যায়নি। তার হার্টবিট বর্তমানে অনিয়মিত হয়ে পড়েছে। তবে জাতীয় হৃদরোগ ইন্সটিটিউটেই তার চিকিৎসা দেয়া সম্ভব বলে জানিয়েছেন দায়িত্বরত চিকিৎসক সহযোগী অধ্যাপক মহসিন আহমেদ। বুধবার দুপুরে সাংবাদিকদের কাছে স¤্রাটের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানাতে গিয়ে এসব কথা বলেন তিনি।
ওই চিকিৎসক বলেন, বর্তমানে স¤্রাটের শারীরিক অবস্থায় তেমন জটিলতা নেই। এর আগে তার হার্টের ভাল্ব পরিবর্তন করা হয়েছে। সর্বশেষ পরিস্থিতি জানতে আরো ২৪ ঘণ্টা অপেক্ষা করতে হবে। চিকিৎসকরা তাকে দেখে ওষুধের ডোজ বাড়িয়ে দিয়েছেন। বাকি পরীক্ষাগুলোর রিপোর্ট ভালো আছে।
এদিকে, বুধবার স¤্রাটের রিমান্ড শুনানির জন্য দিন ধার্য ছিল। কিন্তু অসুস্থতার কারণে তাকে আদালতে হাজির করা সম্ভব হয়নি। বুধবার আদালতে এ বিষয়ে প্রতিবেদন দিয়েছেন ঢাকা কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার ইকবাল কবির চৌধুরী। এজন্য পুলিশ মাদক ও অস্ত্র মামলায় স¤্রাটকে গ্রেপ্তার দেখানোসহ ২০ দিনের যে রিমান্ড আবেদন করেছিল সে বিষয়ে শুনানি হয়নি।
ঢাকা মহানগর হাকিম সারাফুজ্জামান আনছারী আগামী ১৫ অক্টোবর আসামির উপস্থিতিতে গ্রেপ্তার ও রিমান্ড শুনানির দিন ধার্য করেন। স¤্রাটের সহযোগী বহিষ্কৃত ঢাকা মহানগর যুবলীগের নেতা এনামুল হক আরমানেরও মাদক মামলায় গ্রেপ্তার দেখানোসহ ১০ দিনের রিমান্ড শুনানির জন্য ওই দিন ধার্য করা হয়েছে। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান
বার্তা ও বাণিজ্য বিভাগ ঃ ১৯/৩ বীর উত্তম কাজী নুরুজ্জামান সড়ক , পশ্চিম পান্থপথ, ঢাকা থেকে প্রকাশিত
ছাপাখানা ঃ কাগজ প্রেস ২২/এ কুনিপাড়া তেজগাঁও শিল্প এলাকা ,ঢাকা -১২০৮
ই- মেইল : [email protected]