• প্রচ্ছদ » সর্বশেষ » ছাত্রলীগ টর্চার সেল শব্দটির সঙ্গে পরিচিত নয়, বললেন ছাত্রলীগ সভাপতি নাহিয়ান জয়


ছাত্রলীগ টর্চার সেল শব্দটির সঙ্গে পরিচিত নয়, বললেন ছাত্রলীগ সভাপতি নাহিয়ান জয়

আমাদের নতুন সময় : 11/10/2019

রেজা মাহমুদ : বিশ্ববিদ্যালয়ের হলগুলোতে ছাত্রলীগের নেতাকর্মীরা কোনো টর্চার সেল তৈরি করেননি বলে দাবি করছেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান জয়। তিনি বলেন, যাচাই করে দেখবেন যারা ছাত্রলীগ করে এরা কখনো টর্চার সেলের নাম শোনেনি।
গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের বাস ভবনের সামনে আবরার হত্যার প্রতিবাদে ছাত্রলীগের শোক র‌্যালি শেষে সাংবাদিকদের এসব কথা বলেন ছাত্রলীগ সভাপতি আল নাহিয়ান জয়।
নাহিয়ান জয় বলেন, বৃহৎ কোনো ষড়যন্ত্রের অংশ হিসেবে ‘টর্চার সেল তৈরি’ এই শব্দটি ব্যবহার করে তারা ছাত্রলীগের সম্মান ক্ষুন্ন করতে চায়।
তিনি আরও বলেন, ছাত্রলীগের কোনো ব্যক্তির করা অপরাধের দায় সংগঠন নেবে না। আবরারকে যারা হত্যা করেছে তারা অপরাধী। তারা ছাত্রলীগের সঙ্গে সম্পর্কিত নয়। ব্যক্তির করা কারও অপরাধের দায় সংগঠন হিসেবে ছাত্রলীগ নেবে না।
এসময় সংগঠনের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য বলেন, আবরার হত্যাকান্ডের ২৪ ঘণ্টার মধ্যেই আমরা সাংগঠনিক ব্যবস্থা নিয়েছি। যারা এ ঘটনার সঙ্গে জড়িত ছিল তাদেরকে দল থেকে স্থায়ী বহিষ্কারও করেছি। কয়েকজনের ব্যক্তিগত আক্রোশের কারণে এ ঘটনাটি ঘটেছে। এই হত্যাকান্ড কোনো সাংগঠনিক সিদ্ধান্ত ছিল না এটা ব্যক্তিগত সিদ্ধান্ত ছিল। তাই এর দায় ছাত্রলীগের না।
এর আগে মধুর ক্যান্টিন থেকে আবরার হত্যার প্রতিবাদে শোক র‌্যালি করে বাংলাদেশ ছাত্রলীগের সকল ইউনিট ও শীর্ষ নেতৃবিন্দ। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]