• প্রচ্ছদ » প্রথম পাতা » ক্যাম্পাসগুলোকে ছাত্রলীগ সন্ত্রাসের অভয়অরণ্য বানিয়েছে, বললেন গয়েশ্বর


ক্যাম্পাসগুলোকে ছাত্রলীগ সন্ত্রাসের অভয়অরণ্য বানিয়েছে, বললেন গয়েশ্বর

আমাদের নতুন সময় : 12/10/2019

শরীফা শিউলী : বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অন্যতম সদস্য গয়েশ্বর চন্দ্র রায় প্রধানমন্ত্রীকে ইঙ্গিত করে বলেন, জাতীয় সংসদে আলোচনা ছাড়াই আপনি ব্যক্তিগতভাবে বাংলাদেশের পানি, ঊপকূল, বন্দর ও গ্যাস দিতে পারেন না। এটা সংবিধানের সুস্পষ্ট লঙ্ঘন। এ কথা বললেই দেশপ্রেমিক আবরারকে পিটিয়ে হত্যা করবে আপনার পোষ্য সন্ত্রাসী বাহিনী?
গতকাল শনিবার বিকেলে নগরীর কে.ডি ঘোষ রোডস্থ দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠিত জনসমাবেশে তিনি এসব কথা বলেন। সমাবেশে সভাপতিত্ব করেন বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর শাখার সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জু।
বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায় আরও বলেন, বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যাকা- গত ১১ বছর ছাত্রলীগের অপকর্মের বর্হিপ্রকাশ। সমগ্র বাংলাদেশের পবিত্র ক্যাম্পাস দখল করে বিরোধী দল-মত দমনে টর্চারসেল বানিয়ে হাজার হাজার মেধাবী শিক্ষার্থীদের উপর নিপীড়ন চালিয়ে হত্যা, সন্ত্রাস, চাঁদাবাজী ও টেন্ডারবাজী করে শিক্ষাঙ্গনে সন্ত্রাসের অভয়ারণ্য বানিয়েছে। যার কারণে মেধাবী ছাত্ররা হত্যাকান্ডের শিকার হচ্ছে। সকল শিক্ষাঙ্গনের ক্যাম্পাস থেকে সন্ত্রাসী ছাত্রলীগকে উৎখাতে আজ সাধারণ জেগে উঠেছে। সম্পাদনা: আবদুল্লাহ, আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]