সাভারে ৩ কিশোরী ধর্ষণ, আটক ৩

আমাদের নতুন সময় : 12/10/2019

 

ইমদাদুল হক : পুলিশ জানায়, শুক্রবার রাতে মানিকগঞ্জ থেকে (১৭) এক কিশোরী সাভারের আমিনবাজারের হিজলা গ্রামে ওয়াসিম নামের (২৯) এক যুবকের বাড়িতে গার্মেন্টস এ চাকরি করার জন্য আসেন। পরে ওই যুবক একটি বাড়িতে নিয়ে ওই কিশোরীকে ধর্ষণ করে। এ ঘটনায় রাতে ধর্ষক যুবক ওয়াসিমকে প্রধান আসামি করে সাভার মডেল নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ হিজলা গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করে।
অন্যদিকে সাভার পৌরসভার পার্বতীনগর এলাকায় ফুফার বাসায় বেড়াতে এসে (১৭) এক কিশোরী ধর্ষণের শিকার হয়েছেন। এ ঘটনায় ওই কিশোরী ধর্ষক ফুফা জসিমকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত জসিমকে আটক করেছে।
এদিকে সাভার পৌরসভার ভাগলপুরে বিয়ের প্রভোলন দেখিয়ে এক গার্মেন্টস শ্রমিককে ধর্ষণের অভিযোগে মনিরুল ইসলাম আলিফ নামের এক যুবককে আটক করেছে পুলিশ। ধর্ষণের শিকার ওই গার্মেন্টস শ্রমিক জানান, বিয়ের প্রলোভন দেখিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেন মনিরুল ইসলাম আলিফ। কিন্তু তাকে না বিয়ে করে অপর এক তরুণীকে বিয়ে করেন আলিফ। পরে তিনি রাতে মনিরুল ইসলাম আলিফকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সাভার মডেল থানায় মামলা দায়ের করেন। মামলা দায়েরের পরে পুলিশ আলিফকে আটক করে।
ধর্ষণের শিকার তিনজনকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য শনিবার সকালে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।
এবিষয়ে সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ বলেন, আসামিদের শনিবার আদালতে পাঠানো হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান/টিএম হুদা




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]