চাঁদা না দেয়ায় লুক মিডিয়া দখলে নিলো যুবলীগ নামধারীরা

আমাদের নতুন সময় : 13/10/2019

 

ইসমাঈল ইমু : শনিবার ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে আয়োজিত সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন লুক মিডিয়া নেটওয়ার্কের মালিক হারুনের স্ত্রী ফারজানা জুঁই।
লিখিত বক্তব্যে তিনি জানান, ৩৯নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক ফুয়াদ ফয়সল জন ও তার ক্যাডার বাহিনীর নির্মম নির্যাতন-অস্ত্রের ভয়ে পুরো পরিবার নিয়ে এলাকা ছেড়ে অন্যত্র চলে যেতে বাধ্য হয়েছেন। তার স্বামী সুনামের সাথে অত্র এলাকায় বিভিন্ন বাসা বাড়ি ও অফিসে ডিশ লাইন সংযোগ দিয়ে ব্যবসা করে আসছিলেন। দীর্ঘদিন ধরে এই সন্ত্রাসী বাহিনী তার স্বামীর ব্যবসা প্রতিষ্ঠানটি জবরদখল করার জন্য পায়তারা করে আসছে। সম্প্রতি জন ও তার ক্যাডার বাহিনী আমার স্বামীর নিকট ৩০ লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকার করায় সন্ত্রাসীরা তার স্বামী ও কলেজ পড়–য়া মেয়ের উপর একাধিকবার আক্রমন চালায়। এদের ভয়ে গোপীবাগের বাসা ছেড়ে অন্যত্র থাকেছেন তারা।
তিনি আরো বলেন, লুক মিডিয়া নেটওয়ার্ক দীর্ঘ ১৫/১৬ বছর ধরে বাংলাদেশ টেলিভিশন কর্তৃক প্রদত্ত বৈধ লাইসেন্স পেয়ে তার স্বামী গ্রাহকদের বাড়িতে ডিশ লাইনের সংযোগ প্রদান করে ডিশ ব্যবসা পরিচালনা করে আসছেন। এ বিষয়ে মতিঝিল ও ওয়ারী থানার পুলিশকে অবহিত করার পরও কোন ব্যবস্থা নেয়নি। বর্তমানে তারা অসহায় জীবন যাপন করছেন। এ অবস্থা থেকে রেহাই পেতে তিনি প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, পুলিশের আইজিসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেছেন। সম্পাদনা : আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]