• প্রচ্ছদ » শেষ পাতা » নারায়ণগঞ্জে অশ্লীল ভিডিও দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ


নারায়ণগঞ্জে অশ্লীল ভিডিও দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

আমাদের নতুন সময় : 13/10/2019

 

হাসান মজুমদার : এ ঘটনায় গ্রেপ্তারকৃত কবির হোসেন চাঁদপুর জেলার উত্তর মতলব থানার রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে। শনিবার সকালে ধর্ষণের শিকার শিশুর বাবা বাদী হয়ে ধর্ষণ ও পর্ন আইনে মামলা করেছেন। পরিবার রবাত দিয়ে পুলিশ জানায়, ফতুল্লা কুতুবপুর ইউনিয়নের ভূইগড় এলাকার একটি ভাড়া বাড়িতে বসবাস করে র্ধষণের শিকার শিশুর পরিবার। শিশুটির বাবা ভ্যানগাড়ির সাহায্যে ফেরি করে হালুয়া-রুটি বিক্রি করতেন। আসামি কবির হোসেন ছিলেন কর্মচারী। গত মে মাসে ব্যবসায়ীর শিশুর দিকে কুনজর পড়ে কবিরের। তখন থেকে বিভিন্ন প্রলোভনে শিশুটিকে নিজের রুমে নিয়ে গোপন স্থানে স্পর্শ করতো কবির। কয়েকদিন আগে ইউটিউবে অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে মোবাইলে ভিডিও ধারণ করে সে।
বৃহস্পতিবার অশ্লীল ভিডিও দেখিয়ে শিশুটিকে আবারও ধর্ষণ করা হয়। এতে অতিরিক্ত রক্তক্ষরণ হয় শিশুটির। তখন ঘটনাটি মাকে জানায় শিশুটি। এ অবস্থায় শুক্রবার রাতে এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসীর সহায়তায় কবিরকে আটক করে পুলিশে খবর দেয় স্থানীয়রা।
ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযুক্ত হান্নানের বিরুদ্ধে ধর্ষণ ও পর্ন আইনে মামলা করা হয়েছে। তাকে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান, আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]