• প্রচ্ছদ » শেষ পাতা » প্রধানমন্ত্রীর সাফল্য অপরাধী সিন্ডিকেট ইঁদুরের মত খেয়ে ফেলছে, বললেন ইনু


প্রধানমন্ত্রীর সাফল্য অপরাধী সিন্ডিকেট ইঁদুরের মত খেয়ে ফেলছে, বললেন ইনু

আমাদের নতুন সময় : 13/10/2019

 

রফিক আহমেদ : জাতীয় সমাজতান্ত্রিক দল- জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, ক্যাসিনো ঘটনার সূত্র ধরে অপরাধী সিন্ডিকেটের প্রধানমন্ত্রীর বিশ্রামহীন অক্লান্ত প্রচেষ্টা ও পরিশ্রমে অর্জিত সাফল্য এই ‘অপরাধী সিন্ডিকেট’ উইপোকা, ইঁদুরের মত খেয়ে ফেলছে। গতকাল সকালে বঙ্গবন্ধু এভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি এ কথা বলেন।
জাসদ সভাপতি বলেন, এই ‘অপরাধী সিন্ডিকেট’ শেয়ারবাজার লুট, ব্যাংক লুট, কমিশন বাণিজ্য, তোলাবাজী ও চাঁদাবাজীতে অবৈধভাবে অর্জিত হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচার করছে। এরা সরকারের গায়ে কালিমালিপ্ত করছে, সরকারকে বিব্রতকর পরিস্থিতির মধ্যে ফেলছে।
জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলেন, দেশ এক বিশেষ রাজনৈতিক পর্বে উপনীত হয়েছে। এ বিশেষ পর্ব হচ্ছে: জঙ্গিবাদ-সন্ত্রাসবাদ দমন, রাজনৈতিক শান্তি-স্থিতিশীলতা প্রতিষ্ঠা, রাষ্ট্র-সংবিধান-সমাজে মুক্তিযুদ্ধের চেতনা ফিরিয়ে আনা এবং বিস্ময়কর উন্নয়ন- সাফল্যের উপর সুশাসন-আইনের শাসন প্রতিষ্ঠার পর্ব। জনগণের সমর্থনে ও সরকারের বলিষ্ঠ পদক্ষেপে দেশে জঙ্গিবাদ-সন্ত্রাস-সহিংসতা-অন্তর্ঘাত-নাশকতা-আগুনসন্ত্রাস-অশান্তির রাজনীতি কোনঠাসা হয়েছে। দেশ শান্তি-স্থিতিশীলতা-উন্নয়ন-উৎপাদনের পথে অনেক এগিয়ে গিয়েছে। কিন্তু দেশ ও জাতির অর্জিত এ অগ্রগতি-অগ্রযাত্রার সাফল্য ধ্বংস করতে উদ্যত হয়েছে দুর্নীতিবাজ-লুটেরা-ক্ষমতার অপব্যবহারকারীগোষ্ঠী।
সংবাদ সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি এ্যাডভোকেট. রবিউল আলম, স্থায়ী কমিটির সদস্য এ্যাডভোকেট. হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার, সহ-সভাপতি আফরোজা হক রীনা, ফজলুর রহমান বাবুল, সফি উদ্দিন মোল্লা, শহীদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, নইমুল আহসান জুয়েল ও শওকত রায়হান প্রমুখ। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]