• প্রচ্ছদ » সর্বশেষ » বুয়েটের হলে হলে তল্লাশি, ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা


বুয়েটের হলে হলে তল্লাশি, ছাত্রলীগ সভাপতি-সম্পাদকের কক্ষ সিলগালা

আমাদের নতুন সময় : 13/10/2019

আসিফ কাজল : উপাচার্য অধ্যাপক ড. সাইফুল ইসলামের ঘোষণার পর বুয়েট ছাত্রলীগের সাবেক সভাপতি জামী উস সামির অফিস ও বসবাস কক্ষ সিলগালা করেছে বুয়েট প্রশাসন। গতকাল শনিবার সকালে আহসান উল্লাহ হলে অভিযান চালিয়ে সাংগঠনিক অফিস রুম হিসেবে ব্যবহৃত ১২১ নম্বর কক্ষ ও ৩২১ নম্বর কক্ষ সিলগালা করা হয়। এছাড়াও বুয়েট ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও আবরার হত্যা মামলার অভিযুক্ত মেহেদী হাসান রাসেলের ৩০১২ নম্বর কক্ষ সিলগালা করা হয়।
বুয়েট প্রশাসন জানায়, যারা দীর্ঘদিন একটি কক্ষে এক-দু’জন ছিলেন তাদের কক্ষে অভিযান চালানো হচ্ছে। এছাড়াও বহিরাগত ও প্রাক্তন ছাত্রদের বের করে দেয়া হবে। তবে শিক্ষার্থীরা জানান, রাজনৈতিক রুমগুলোতে অভিযান চালানো হচ্ছে।
এ বিষয়ে বুয়েট ছাত্রলীগের সভাপতি জামী উস সানী বলেন, ছাত্রকল্যাণ পরিদপ্তরের পরিচালকসহ শিক্ষকরা এসে আমার কক্ষ সিলগালা করে দিয়েছেন। এছাড়াও বুয়েট ছাত্রলীগের আহসান উল্লাহ হলের অফিস হিসেবে ব্যবহৃত কক্ষে তালা দেয় প্রশাসন।
এেিদক, গতকাল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) অধ্যাপক ড. সাইদুর রহমান স্বাক্ষতির এক বিজ্ঞপ্তিতে বুয়েটের আবাসিক হলগুলোতে যারা অবৈধভাবে অবস্থান করছেন, তাদেরকে ৫টার মধ্যে সিট খালি করা ও সাংগঠনিক ছাত্র সংগঠনগুলোর অফিস রুম বন্ধ করে তা সিলগালা করার জন্য ছাত্রকল্যাণ পরিচালককে ব্যবস্থা নিতে বলা হয়েছে। এরপর শনিবার সকাল থেকে এ কার্যক্রম শুরু হয়েছে। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]