• প্রচ্ছদ » প্রথম পাতা » যুবলীগ চেয়ারম্যান নজরদারিতে আছেন কি না তা পরে জানা যাবে, বললেন ওবায়দুল কাদের


যুবলীগ চেয়ারম্যান নজরদারিতে আছেন কি না তা পরে জানা যাবে, বললেন ওবায়দুল কাদের

আমাদের নতুন সময় : 13/10/2019

মঈন উদ্দীন : গতকাল রোববার দুপুরে রাজশাহী সার্কিট হাউসে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এসব কথা বলেন। আওয়ামী লীগের বিভাগীয় সভায় যোগ দিতে তিনি রাজশাহীতে আসেন।
ছাত্ররাজনীতি বন্ধের দাবি প্রসঙ্গে কাদের বলেন, ‘আমরা ছাত্ররাজনীতি বন্ধের পক্ষে না, তবে ছাত্ররাজনীতির নামে কেউ অপকর্ম করলে তাদের শাস্তির আওতায় আনা হবে।’ ক্যাসিনো কা- ও সরকারের শুদ্ধি অভিযান প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘এসব ঘটনার সাথে যারা জড়িত তারা সবাই আইন-শৃঙ্খলা বাহিনীর নজরদারিতে রয়েছেন।’ যুবলীগ চেয়ারম্যানের ব্যাংক হিসাব তলব ও যুবলীগের প্রেসিডিয়াম সভায় যোগ দেন না দেওয়া প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘এখন পর্যন্ত যতটুকু করা হয়েছে, ততটুকুই থাকবে। যুবলীগ চেয়ারম্যান নজরদারিতে আছেন কি না তা পরে জানা যাবে।’
সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের শরিক দলের নেতাদের নানা মন্তব্য প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘জাতীয় পার্টি বিরোধী দলের আসনে আছে। তারা গঠনমূলক আলোচনা করতে পারে। যা গণতন্ত্রের স্বাস্থ্যের জন্য খুবই ফলদায়ক। আর ১৪ দল মোহাম্মদ নাসিমের নেতৃত্বে ঠিক আগের অবস্থানেই আছে।’ পরে ওবাদুল কাদের রাজশাহীর জেলা শিল্পকলা একাডেমিতে আওয়ামী লীগের বিভাগীয় প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসেবে যোগ দেন। সভায় মোহাম্মদ নাসিমসহ কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা রয়েছেন। এই সভা থেকেই রাজশাহী জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হতে পারে।




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]