রাজধানীতে ডিবি পরিচয়ে ছিনতাইয়ের চেষ্টাকালে আটক ৪

আমাদের নতুন সময় : 13/10/2019

 

সুজন কৈরী : রাজধানীর মোহাম্মদপুরে ডিবি পরিচয়ে ছিনতাই ও অপহরণের চেষ্টাকালে পুলিশ ও র‌্যাবের হাতে আটক হয়েছে চারজন। আটক চারজন হলো- মো. বাদল, রেজাউল, ইমরান সুমন ও আকবর হোসেন। গত শনিবার রাতে মোহাম্মদপুরের আদাবর ও বসিলা থেকে তাদের আটক করা হয়। র‌্যাব-২ এর সিপিসি-৩ এর কোম্পানি কমান্ডার এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, রাত সাড়ে ১০ টার দিকে নিজেদের ডিবি পরিচয় দিয়ে বসিলা এলাকা থেকে সুমন ও আকবর মুক্তিপণ আদায়ের জন্য রুবেল সর্দার নামে একজনকে সিএনজিতে করে তুলে নিয়ে যায়। পরে ৫০ হাজার টাকা মুক্তিপণ দাবি করে। খবর পেয়ে র‌্যাব-২ এর একটি টিম অভিযান চালিয়ে রুবেলকে উদ্ধার এবং ওই দুই প্রতারককে আটক করে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।
এর আগে শনিবার রাত সাড়ে ৯টার দিকে মোহাম্মদপুরের আদাবর এলাকায় ডিবি পরিচয় ছিনতাইয়ের উদ্দেশ্যে টাউন হল এলাকার বাসিন্দা মো. সাগরকে টেনে-হিঁচড়ে নেয়ার সময় জনতার হাতে ধরা পড়ে বাদল ও রেজাউল। খবর পেয়ে আদাবর থানা পুলিশ গিয়ে তাদের আটক করে।
আদাবর থানার এসআই আবু হেলাল বলেন, ভুয়া ডিবি পরিচয় দিয়ে টাউন হল এলাকায় এক যুবককে নির্জন জায়গায় নিয়ে টাকা ও মোবাইল ছিনিয়ে নিতে চেয়েছিল। কিন্তু সাগরের চিৎকারে এলাকাবাসী জড়ো হয়ে দুইজনকে আটক করে পুলিশের খবর দেয়। তাদের বিরুদ্ধে ছিনতাই মামলা হয়েছে। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]