সম্রাটকে রিমান্ডে নিয়ে তথ্য উদ্ধারের তাগিদ আ স ম রবের

আমাদের নতুন সময় : 13/10/2019

শিমুল মাহমুদ : গতকাল শনিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয় সমাজতান্ত্রিক দল (জেএসডি) আয়োজিত মানববন্ধন ও সমাবেশে তিনি এ কথা বলেন। ছাত্ররাজনীতি কেন নিষিদ্ধ করতে হবে প্রশ্ন রেখে জেএসডি সভাপতি বলেন, ছাত্ররাজনীতির কারণে দেশ থেকে স্বৈরশাসকের পতন হয়েছে, গণতন্ত্র প্রতিষ্ঠা লাভ করেছে, দেশ স্বাধীন হয়েছে, স্বৈরশাসকের পতন হয়েছে। একটি ছাত্র সংগঠনের দায় অন্যরা কেন নেবে?
আ স ম আবদুর রব বলেন, দেশে লুটপাটের রাজনীতি চলছে। ব্যাংক খাতে লুটপাট, শেয়ারবাজারে লুটপাট চলছে। আমাদের দেশের শিল্পকারখানা গ্যাসের অভাবে বন্ধ হয়ে যাচ্ছে, অথচ সরকার ভারতে আমদানি করা গ্যাস রপ্তানির চুক্তি করেছে। অবিলম্বে এ সরকারের পদত্যাগের দাবি জানাই। জেমসডির সভাপতি বলেন, সরকার ক্যাসিনোর মাধ্যমে আইওয়াশের চেষ্টা করছে। এর মাধ্যমে যা-ই করুক, কোনো কিছুতে সরকারের রক্ষা হবে না। অনেক নাটকের শেষে ২৫ দিন পরে ক্যাসিনো সম্রাটকে আটক করা হলো, কিন্তু রিমান্ড হলো না। রিমান্ডে নিলে মন্ত্রী-এমপিরা ধরা পড়বেন। আইনশৃংখলা বাহিনীকে বলবো, আপনারা ভালো কাজ করেছেন, এবার সম্রাটকে রিমান্ডে নিয়ে তথ্য উদ্ধার করুন, জনগণের সাপোর্ট পাবেন।
ক্যাসিনো অভিযানের মাধ্যমে আইওয়াশ, ভারতের সঙ্গে স্বার্থবিরোধী চুক্তি বাতিল, আবরার হত্যার প্রতিবাদ ও জাতীয় সরকারের দাবি’তে এ কর্মসূচি পালিত হয়। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]