• প্রচ্ছদ » প্রথম পাতা » সরকার ভীত হয়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করছে বললেন খন্দকার মোশাররফ


সরকার ভীত হয়ে বিএনপি নেতাকর্মীদের গ্রেপ্তার করছে বললেন খন্দকার মোশাররফ

আমাদের নতুন সময় : 13/10/2019

 

শাহানুজ্জামান টিটু : রোববার গুলশানে নিজ বাসভবনে বৌদ্ধ সম্প্রদায়ের নেতাদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ে তিনি বলেন, দেশে বাকস্বাধীনতা নেই, যে কারণে হত্যা করা হয়েছে বুয়েটের আবরার ফাহাদকে। বিএনপির সমাবেশ থেকে বহু নেতাকর্মীকে আটক করা হয়েছে। বিএনপি দেশের মানুষের স্বার্থরক্ষায় মাঠে নেমেছে, শন্তিপূর্ণ রাজনৈতিক কর্মসূচী দিয়েছে। তাতেই সরকার ভীত হয়ে নির্যাতন নিপীড়ন চালাচ্ছে।
কলেজ ও বিশ্ববিদ্যালয় বুদ্ধিস্ট স্টুডেন্ট এসোসিয়েশনের নেতৃত্বে শুভেচ্ছা বিনিময়ের সময় ঢাবির অধ্যাপক সুকোমল বড়ুয়া, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খৃষ্টান ঐক্যফ্রন্টের নেতা গৌতম চক্রবর্তী, সুশীল বড়–য়া, বিপ্লব বড়–য়া, জিকু বড়–য়া ও বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান উপস্থিত ছিলেন।
ড. মোশাররফ বলেন, সরকার ভারতের সঙ্গে যে চারটি চুক্তি করেছে তার সবগুলোই ভারতের স্বার্থে করা হয়েছে। এই চুক্তির ফলে ফেনী নদীর পানি ভারত নিয়ে যাবে। চট্টগ্রাম ও মোংলা বন্দর ব্যবহার করবে, বিদেশ থেকে এলপিজি গ্যাস এনে তা ভারতকে দেয়া হবে আর সমুদ্রসীমায় রাডার স্থাপন করবে। এজন্য বিএনপি এসব চুক্তি বাতিলের দাবি করেছে।
ড. মোশাররফ বলেন, প্রধানমন্ত্রী বাংলাদেশের স্বার্থে ভারত থেকে কিছুই আনতে পারেননি। এসব বিষয় নিয়েই বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ তার ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার কারণে তাকে হত্যা করা হয়েছে। আবরার যে স্ট্যাটাস দিয়েছে এটা শুধু তার নিজের বক্তব্য নয়। তা সারা দেশের মানুষের মনের কথা। সম্পাদনা : সালেহ্ বিপ্লব




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]