হাফিজ উদ্দিনকে গ্রেফতার উদ্দেশ্যপ্রণোদিত : বিএনপি

আমাদের নতুন সময় : 13/10/2019

 

শাহানুজ্জামান টিটু : বিএনপির ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদকে গ্রেফতারের ঘটনায় আনুষ্ঠানিক প্রতিক্রিয়ায় দলটি বলছে, এ গ্রেফতার সুপরিকল্পিত রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত ও মানুষের চোখকে অন্য দিকে ঘুরিয়ে দেওয়ার অপকৌশল মাত্র। সাবেক পানি সম্পদ মন্ত্রী হিসেবে তিনি পানির ন্যায্য হিস্যা ও দেশের স্বার্থের পক্ষে একজন নির্ভিক ভাষ্যকার। রোববার নয়াপল্টনে দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে বিএনপির পক্ষে এ মন্তব্য করেন সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী।
তিনি বলেন, প্রথমে বিমানবন্দর থানা পুলিশ গ্রেফতার করে পরে পল্লবী থানায় হস্তান্তর করা হয় বিএনপি এই নেতাকে। পানি চুক্তির চক্রান্তের নানাদিক তুলে ধরতে পারতেন সাবেক এ পানি মন্ত্রী। এ কারণেই তাকে গ্রেফতার করা হয়েছে।
রিজভী বলেন, দেশবিরোধী চুক্তি করে দেশের সার্বভৌমত্বকে দুর্বল করার বিরুদ্ধে সোচ্চার মেজর হাফিজের কণ্ঠকে স্তব্ধ করানোর জন্যই এ গ্রেফতার। চিকিৎসা শেষে অসুস্থ মেজর হাফিজ নিস্তার পেলেন না। কীর্তিমান দেশপ্রেমিক এ মুক্তিযোদ্ধাকে গ্রেফতার করে সরকার তার প্রভুদের সন্তুষ্ট করতে চাচ্ছে। তার গ্রেফতার সুদুরপ্রসারী ষড়যন্ত্রের নগ্ন বহিঃপ্রকাশ। এ মুহুর্তে তার মিথ্যা মামলা প্রত্যাহারের দাবি জানান রিজভী। সম্পাদনা : রমাপ্রসাদ বাবু




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]