চট্টগ্রামে হত্যা মামলায় বাবা ছেলেসহ ৯ জনের ফাঁসি

আমাদের নতুন সময় : 14/10/2019

 

ইউছুপ রেজা ও রাজু চৌধুরী : চট্টগ্রাম বিভাগীয় দ্রুত বিচার ট্রাইব্যুনালের ভারপ্রাপ্ত বিচারক মো. আব্দুল হালিম গতকাল সোমবার এ রায় ঘোষণা করেন।
একই সঙ্গে মৃত্যুদ- ও যাবজ্জীবন দ-প্রাপ্ত প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও দুই বছরের সশ্রম কারাদ- দিয়েছেন আদালত। এছাড়া অভিযোগ প্রমাণিত না হওয়ায় মামলার এজাহার ও অভিযোগপত্রভুক্ত তিন আসামিকে বেকসুর খালাস দেয়া হয়েছে। নিহত জাহাঙ্গীর আলম কুমিল্লার দাউদকান্দি উপজেলার গৌরীপুর ইউনিয়নের দক্ষিণপাড়া গ্রামের ফজর আলীর ছেলে।
মৃত্যুদ-প্রাপ্ত আসামিরা হলেন- মোহাম্মদ হারুন মিয়া, তার ছেলে মোহাম্মদ সজিব ও রাজিব, মোহাম্মদ শাওন, আমীন, রভু, মোহাম্মদ মমিন, মহসিন ও আবু তাহের। যাবজ্জীবন কারাদ-প্রাপ্ত আসামিরা হলেন- মতিন, শাহ পরান, শামীম ও খোকন মিয়া। এবং বেকসুর খালাস দেয়া হয়েছে নয়ন মিয়া, মোসলেম মিয়া ও বিলালকে। মামলা সূত্রে জানা যায়, ২০১৩ সালের ১ ডিসেম্বর ব্যবসায়িক দন্দ্বের জেরে দাউদকান্দির গৌরীপুরে ব্যবসায়ী জাহাঙ্গীর আলমকে কুপিয়ে হত্যা করা হয়। খুনের ঘটনায় তার বাবা ফজর আলী ২০১৩ সালের ২ ডিসেম্বর দাউদকান্দি থানায় ১৩ জনকে আসামি করে হত্যা মামলা করেন। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]