কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হলেন আবরারের ছোট ভাই

আমাদের নতুন সময় : 18/10/2019

আব্দুম মুনিব : নির্মম হত্যাকান্ডের শিকার বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) মেধাবী ছাত্র আবরার ফাহাদের ছোট ভাই আবরার ফায়াজের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। গতকাল বৃহস্পতিবার কুষ্টিয়া সরকারি কলেজে বিজ্ঞান বিভাগে তার ভর্তি সম্পন্ন হয়। আবরার ফায়াজ অসুস্থ থাকায় সে উপস্থিত না থাকলেও তার বাবা ভর্তি সংক্রান্ত প্রক্রিয়া সম্পন্ন করেন। আবরারের ছাড়পত্রসহ আনুসাঙ্গিক কাগজপত্র গ্রহণ করে কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ ভর্তি কার্যক্রম সম্পন্ন করেন। এর আগে গত মঙ্গলবার ঢাকা কলেজের উচ্চমাধ্যমিক দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত আবরার ফায়াজ ছাড়পত্র (টিসি) নেন। এরপর কুষ্টিয়া সরকারি কলেজে ভর্তি হতে ঢাকা বোর্ড তাকে অনুমতিও দেয়।
আবরার ফাহাদের মৃত্যুর পর ঢাকায় আর পড়ালেখা করবেন না বলে সাংবাদিকদের জানিয়েছিলেন ফায়াজ। কেন এমন সিদ্ধান্ত নিয়েছেন সেই প্রশ্নের জবাবে গণমাধ্যমকর্মীদের ফায়াজ বলেছিলেন, ভাইকে হারিয়ে আমি একা হয়ে পড়েছি। ঢাকায় থাকার এখন কোনো মানে হয় না।
কুষ্টিয়া সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর কাজি মনজুর কাদির জানান, আবরার ফায়াজের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন হয়েছে। আমরা তার নিরাপত্তাসহ পড়াশোনা সংক্রান্ত বিষয়ে সার্বিক সহযোগিতা করব।
আবরার ফায়াজের বাবা বরকত উল্লাহ জানান, আবরারের মৃত্যুর পর অজানা শঙ্কায় পুরো পরিবার। বিশেষ করে তার মা আর কোন ভাবেই চাচ্ছেন না আবরার ফায়াজ ঢাকাতে পড়ালেখা চালিয়ে যাক। আবরার ফায়াজেরও ইচ্ছে নেই ঢাকাতে থাকার, যার কারণে আসলে তাকে কুষ্টিয়াতে ভর্তি করা। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]