• প্রচ্ছদ » সাবলিড » বিরোধীদলের প্রতি আওয়ামী লীগ সরকারের আচরণ সহনশীল, বললেন কাদের


বিরোধীদলের প্রতি আওয়ামী লীগ সরকারের আচরণ সহনশীল, বললেন কাদের

আমাদের নতুন সময় : 19/10/2019


মনজুর এ অনিক : সোনারগাঁও মেঘনা ঘাট এলাকায় পুরাতন সেতুর অ্যাপ্রোচ সড়কের সংস্কার কাজ পরিদর্শনে গিয়ে গতকাল তিনি একথা বলেন।
ওবায়দুল কাদের বলেছেন, সরকার-বিরোধী দলের সঙ্গে আমরা বৈরী সম্পর্ক চাই না। আমরা চাই বিরোধীদল কনস্ট্রাক্টিভ ও দায়িত্বশীল ভূমিকা পালন করবে। আমরাও তাদের ব্যাপারে অনেক সহনশীল। বিএনপির ৭ জন সংসদ সদস্য থাকার পরও একজন সংরক্ষিত নারী সংসদ সদস্য দেওয়া হয়েছে। বিরোধীদলের সংসদ সদস্যরা পার্লামেন্টের ভেতরে বাইরে যা খুশি বলছেন। কোনো বাধা দেয়া হচ্ছে না। যে সহনশীল আচরণ করা হচ্ছে তা শেখ হাসিনা সরকার আছে বলেই করা হচ্ছে।
সেতুমন্ত্রী আরো বলেন, আবরার হত্যাকা-ের পর প্রধানমন্ত্রীর নির্দেশে সব আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ছাত্রলীগের নেতাকর্মী হওয়ার পরেও তাদেরকে কোনো ছাড় দেওয়া হয়নি। এতো কম সময়ে এতো বড় ঘটনার সব আসামি গ্রেপ্তার দেশে নজিরবিহীন ঘটনা। শুদ্ধি অভিযানে যারা টার্গেট রয়েছে তাদের সবাইকে আইনের আওতায় আনা হবে।
তিনি বলেন, নভেম্বরের মধ্যে আওয়ামী লীগের সহযোগী যেসব সংগঠনগুলোর মেয়াদ ৭-৮ বছর পেরিয়ে গেছে। সেসব সংগঠনগুলোর সম্মেলন শেষ হবে। সম্মেলনে নতুন নবীন-প্রবীণের সমন্বয়ে নেতৃত্ব গঠন করা হবে। সম্পাদনা : মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]