• প্রচ্ছদ » প্রথম পাতা » সুনামগঞ্জে বাসস্ট্যান্ডের মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে ছাত্র নিহত


সুনামগঞ্জে বাসস্ট্যান্ডের মালিকানা নিয়ে দু’পক্ষের সংঘর্ষ, গুলিবিদ্ধ হয়ে ছাত্র নিহত

আমাদের নতুন সময় : 19/10/2019

 

সুনামগঞ্জ প্রতিনিধি : জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের আলামপুর গ্রামে শুক্রবার বিকালে এ সংঘর্ষের ঘটনা ঘটে। নিহত সাব্বির মিয়া (১০) নবীগঞ্জের কামারগাঁও নগরকান্দি গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে। সে স্থানীয় একটি মাদ্রাসার তৃতীয় শ্রেণির ছাত্র।
পুলিশ ও স্থানীয়রা জানান, আলমপুর গ্রামের আওয়ামী লীগ নেতা মজনু মিয়া ও তার ভাই খালেদ মিয়ার মধ্যে স্থানীয় কুশিয়ারা নদীর তীরবর্তী বাসস্ট্যান্ডের মালিকানা নিয়ে পূর্ব বিরোধ চলে আসছে। এই বিরোধকে কেন্দ্রে করে আজ বিকালে বাসস্ট্যান্ড এলাকায় বৈঠক বসে। বৈঠকের পর দুপক্ষ সংর্ঘষে জড়িয়ে পড়েন। সংর্ঘষকালে ঘটনাস্থল এলাকায় শিশু সাব্বির দাঁড়িয়ে ছিল। ওই সময় প্রতিপক্ষের গুলিতে তার মৃত্যু। এ ঘটনায় আলমপপুর গ্রামের আকরব আলী (২৭) ও মুজাম্মেল হোসেন (৩০) নামে আরো দু’জন গুলিবিদ্ধ হন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক শারমিনা আরা আশা জানান, নিহত শিশুর শরীরে গুলির চিহ্ন রয়েছে। এ ঘটনায় গুলিবিদ্ধ আরো দুজনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।
জগন্নাথপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার মাহমুদুল হাসান সংঘর্ষের সত্যতা নিশ্চিত করে জানান, বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]