অপহৃত আড়াই বছরের শিশু উদ্ধার, ৪ অপহরণকারী আটক

আমাদের নতুন সময় : 20/10/2019

 

সুজন কৈরী : রাজধানীর যাত্রাবাড়ী এলাকা থেকে অপহৃত শিশুকে নারায়ণগঞ্জের রুপগঞ্জ থেকে উদ্ধার করেছে র‌্যাব-১০। এ সময় অপহরণকারী চক্রের ৪ সদস্যকে আটক করা হয়েছে। আটককৃতরা হলো- মো. সোহেল (২৪), মো. এমরান হোসেন (২০), শিরিনা বেগম (১৮) ও মো. রূপু আহমদ (২৬)। তাদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় অপহরণ মামলা হয়েছে বলে জানিয়েছে র‌্যাব-১০।
র‌্যাব-১০ জানিয়েছে, শুক্রবার ভিকটিমের মা মর্জিনা বেগম ব্যাটালিয়নের কার্যালয়ে অভিযোগ দেন, তার আড়াই বছরের ছেলে শিশুকে অপহরণ করে মুক্তিপণ দাবি করেছে অপহরণকারীরা। ওই অভিযোগ পেয়ে শুক্রবার রাতে ব্যাটালিয়নের সিপিএসসির ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারী পরিচালক আলী রেজা রাব্বির নেতৃত্বে একটি দল রুপগঞ্জের নাওড়া মধ্যপাড়াস্থ এলাকায় অভিযান চালায়। এ সময় অপহৃত শিশুকে উদ্ধার করা হয়। এছাড়া ২ টি মোবাইল ফোন, ১টি চাকু ও নগদ ১ হাজার টাকাসহ ঘটনায় জড়িত চার অপহরণকারীকে আটক করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে ব্যাটালিয়নটি জানতে পারে, অপহরণকারীরা শিশুটিকে যাত্রাবাড়ী থেকে অপহরণ করে রুপগঞ্জের নাওড়া মধ্যপাড়াস্থ একটি বাড়িতে আটকে রেখেছিলো। পরে মুক্তিপণ বাবদ শিশুটির পরিবারের কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করে। মুক্তিপণ না পেলে শিশুটিকে হত্যার হুমকিও দিয়েছিলো তারা। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]