• প্রচ্ছদ » শেষ পাতা » শিশু তুহিন হত্যা মামলার প্রতিবেদন দ্রুত দাখিল করা হবে বললেন ডিআইজি কামরুল হাসান


শিশু তুহিন হত্যা মামলার প্রতিবেদন দ্রুত দাখিল করা হবে বললেন ডিআইজি কামরুল হাসান

আমাদের নতুন সময় : 20/10/2019

 

আবুল হোসাইন : সুনামগঞ্জের দিরাইয়ে কেজাউরা গ্রামে নিহত শিশু তুহিনের হত্যাকা-ের সথান পরিদর্শনে গিয়ে শুক্রবার তিনি একথা বলেন। স্থানীয়দের আশ্বস্ত করে সিলেট বিভাগের উপ মহা পরিদর্শক বলেন, এ মামলা খুব ভালোভাবে তদন্ত করা হচ্ছে। ডিআইজি কামরুল হাসান গ্রামবাসীর উদ্দেশ্যে বলেন, এ ধরনের ঘটনার যাতে পুনরাবৃত্তি না ঘটে এজন্য পুলিশিং কার্যক্রম জোরদার করা হবে। গ্রামবাসীকে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো রাখতে ভূমিকা রাখতে অনুরোধ করেন। তিনি নিহত শিশু তুহিনের বাড়িতেও যান, তবে ওখানে পরিবারের কাউকে পাওয়া যায়নি।
এসময় এডিশনাল ডিআইজি জয়দেব কুমার ভদ্র, সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার হায়তুননবী প্রমুখ উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত. রোববার রাতে পাঁচ বছরের শিশু তুহিনকে নির্মমভাবে গলা, কান, লিঙ্গ কেটে হত্যা করা হয়। খুনিরা তুহিনের পেটে ছোড়া ঢুকিয়ে বাড়ির পাশে কদম গাছের সঙ্গে ঝুলিয়ে রাখে। ওইদিনই ঘটনায় জড়িত সন্দেহে তুহিনের বাবা আব্দুল বাছির, চাচা আব্দুল মছব্বির, জমশেদ মিয়া, নাছির মিয়া, জাকিরুল, তুহিনের চাচি ও চাচাতো ভাই শাহারিয়া এবং চাচাতো বোনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের থানায় নিয়ে যায় পুলিশ। থানায় প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে পরিবারের তিন সদস্য হত্যাকা-ে সঙ্গে জড়িত থাকার সত্যতা পায় পুলিশ। পরে রিমান্ডে সন্তান হত্যার কথা স্বীকার করে নিহত তুহিনের বাবা। সম্পাদনা : মুরাদ হাসান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]