২৪ অক্টোবর দেশে ফিরছেন মির্জা ফখরুল

আমাদের নতুন সময় : 20/10/2019

 

শাহানুজ্জামান টিটু : বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম ১৫দিনের বেশী সময় দেশের বাইরে রয়েছেন। এই দীর্ঘ সময় দেশের বাইরে থাকায় মহাসচিববের অনুপস্থিতি আমরা উপলবদ্ধি করছি। গণমাধ্যমসহ দলের নেতাকর্মীরা জানতে চাচ্ছেন তিনি কবে দেশে ফিরছেন। আমার জানা মতে বিএনপি মহাসচিব আগামী ২৪ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে। এরআগে ২৩ তারিখ তিনি এশিয়া প্যাসিফিক ডেমোক্রেটিক ইউনিয়নের অধিবেশনে যোগ দেবেন। শনিবার একথা বলেছেন বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। তিনি বলেন, মহাসচিব স্যার বর্তমানে অষ্ট্রেলিয়ায় তার মেয়ের বাসায় আছেন। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে তিনি গত সপ্তাহেই অস্ট্রেলিয়ায় যান।
শায়রুল বলেন, এশিয়া প্যাসিফিক ডেমোক্রেটিক ইউনিয়ন এশিয়া ও প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলের দেশগুলোর বিভিন্ন রাজনৈতিক দলের একটি সংগঠন। এই সংগঠনটি ইন্টারন্যাশনাল ডেমোক্রেটিক ইউনিয়নের সঙ্গে সম্পৃক্ত, মূলত মধ্য ডান ও ডানপন্থি রাজনৈতিক দলগুলো এই সংগঠনে যুক্ত।
তিনি বলেন, চলতি বছরের মার্চে বিএনপিকে এপিডিইউর স্থায়ী সদস্য করা হয় এবং মির্জা ফখরুলকে সংগঠনের ভাইস চেয়ারম্যান করা হয়। সংগঠনটির চেয়ারম্যানের দায়িত্বে রয়েছেন শ্রীলঙ্কার প্রধানমন্ত্রী রনিল বিক্রমাসিংহে। এছাড়া ভারতের বিজেপিও এই সংগঠনের সদস্য। গত ৪ অক্টোবর চিকিৎসার উদ্দেশ্যে সস্ত্রীক সিঙ্গাপুর যান বিএনপি মহাসচিব। সম্পাদনা : ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]