বাগেরহাটে ছেলের হাতে মা খুন তিন জেলায় নারী ও দুই শিশুকে গলাকেটে হত্যা

আমাদের নতুন সময় : 21/10/2019

 

মুরাদ হাসান : দেশের বিভিন্ন স্থানে গত শনিবার দিবাগত রাত ও রোববার ভোরে এসব হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে ২ শিশু রয়েছে।
বান্দরবান : বান্দরবানের লামা উপজেলায় গভীর রাতে ঘরে ঢুকে গোলাপী বেগম (৪৭) নামের এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। রোববার ভোরে উপজেলা সদর ইউনিয়নের দুর্গম পাহাড়ি চিউনী খাল পাড়া এলাকায় এ হত্যাকা-ের ঘটনা ঘটে। নিহত গোলাপী বেগম চিউনী খালপাড়ার বাসিন্দা মো. শাহ্ জাহানের স্ত্রী ও ছয় সন্তানের জননী বলে তথ্য দিয়েছে প্রতিনিধি আরমান কবীর। ঘটনার সত্যতা নিশ্চিত করে লামা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল হক বলেন, ঘটনাস্থল থেকে নিহত গোলাপী বেগমের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য বান্দরবান মর্গে পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে হত্যাকা-ের কারণ জানা যায়নি।
বাগেরহাট : ধারালো ছুরি দিয়ে কুপিয়ে নিজের মাকে খুন করেছে রাসেল শেখ (২২) নামের এক যুবক। রোববার সকাল সাড়ে ৮টার দিক শহরের বাসাবাটি পুরাতন পুলিশ ফাঁড়ির কাছে এ ঘটনা ঘটে। ঘটনার পর পরই রাসেল শেখকে আটক করেছে পুলিশ।
নিহত ওই নারীর নাম রাবেয়া বেগম। প্রতিবেশীরা বলছে, রাসেল শেখ কিছুই করত না। এলাকায় বখাটে এবং মাদকাসক্ত। বাগেরহাট মডেল থানার ওসি মাহাতাব উদ্দিন ঘটনাস্থল থেকে জানান হত্যাকা-ের পর পরই রাসেল শেখকে আটক করা হয়েছে। তবে কী কারণে সে তার মাকে খুন করেছে তা জানা যায়নি।
কুমিল্লা : সদর উপজেলার হালিমানগর এলাকার সাতরাচম্পকনগর গ্রামে মেহেদী হাসান (১০) নামে এক শিশুর গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছেন প্রতিনিধি মাহমুজ নান্টু। নিহত মেহেদী প্রবাসী আলমগীর হোসেনের ছেলে এবং স্থানীয় নর্থ সাউথ চাইল্ড একাডেমির তৃতীয় শ্রেণির শিক্ষার্থী। কুমিল্লা কোতোয়ালি থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, আমরা বিষয়টি সম্পর্কে বিস্তারিত তথ্য নেয়ার চেষ্টা করছি। সন্দেহভাজন একজনকে আটক করা হয়েছে।
কক্সবাজার : কক্সবাজারের পেকুয়ায় অপহরণের পর মুক্তিপণ না পেয়ে আরাফাত (৮) নামে এক মাদরাসাছাত্রকে হত্যা করা হয়েছে। শনিবার রাতে মগনামা ইউনিয়নের নাপিতারদ্বিয়া এলাকা ফসলি জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। নিহত পেকুয়া উপজেলার বারবাকিয়া ইউনিয়নের কাদিমাকাটা গ্রামের ওমান প্রবাসী রুহুল কাদেরের ছেলে।
শুক্রবার অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে আটক করেছে পুলিশ। পেকুয়া থানার পুলিশ পরিদর্শক কামরুল আজম জানায়, ধারণা করা হচ্ছে তাকে গলাটিপে হত্যা করে জমিতে ফেলে রাখে অপরহরণকারীরা। সম্পাদনা : টিএম হুদা, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]