• প্রচ্ছদ » সাবলিড » মেননকে ওবায়দুল কাদেরের প্রশ্ন মন্ত্রী হলে এ কথা বলতেন কি না?


মেননকে ওবায়দুল কাদেরের প্রশ্ন মন্ত্রী হলে এ কথা বলতেন কি না?

আমাদের নতুন সময় : 21/10/2019

আনিস তপন : সংসদ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেননের এমন অভিযোগের জবাবে ‘মেনন মন্ত্রী হলে এ কথা বলতেন কিনা’, সে প্রশ্ন তুলেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রোববার সড়ক পরিবহন ও মহাসড়ক বিভাগের সভাকক্ষে সমসাময়িক ইস্যুতে আয়োজিত সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।
মেননের বক্তব্যের বিষয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, সরকার বা দলের পক্ষ থেকে এ বিষয় নিয়ে তার সঙ্গে আলাপ হয়নি। তিনি কি বলেছেন সেটি মিস কোটেড হয়েছে কিনা সেটি জানার বিষয়। তিনি যদি বলেই থাকেন তাহলে আমার প্রশ্ন হচ্ছে, এতোদিন পরে এই সময়ে কেনো ? নির্বাচন অনেক আগে হয়ে গেছে। তাছাড়া মন্ত্রী হলে কি তিনি এ কথা বলতেন? তিনি বলেন, ১৪ দলের সমন্বয়ক নাসিম সাহেবের কাছে আমরা এ বিষয়ে জানতে চাইব। বিষয়টি নিয়ে দলীয়ভাবে আলাপ করব। তিনি ক্যাসিনো কা-ের সময়ে কেনো এ কথা বললেন, আগে কেনো বললেন না। নির্বাচনের পরেও তো তিনি বলতে পারতেন।
য্বুলীগের চেয়ারম্যান ওমর ফারুককে গণভবনে প্রবেশে নিষেধাজ্ঞার বিষয়ে এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, এ বিষয়ে য্বুলীগের সাধারণ সম্পাদককে জিজ্ঞেস করেন। প্রধানমন্ত্রীর ইচ্ছার বাইরে গণভবনে কাউকে ডাকা হবে না। অনেকের বিষয়ে খোঁজ নেয়া হচ্ছে, ব্যাংক অ্যাকাউন্ট জব্দ করা হয়েছে, বিদেশ যাওয়ায় নিষেধাজ্ঞা দেওয়া হয়েছে।
ক্যাসিনোকা-ে গ্রেপ্তারদের সঙ্গে দলের অনেক নেতাদের নাম চলে আসছে, এ বিষয়ে দলের পক্ষ থেকে তদন্ত করবেন কিনা জানতে চাইলে সেতুমন্ত্রী বলেন, অনেক সময় অনেক রকমের নিউজ হয়। কিছু কিছু নিউজ হয় একজনের সঙ্গে আরেকজনের শত্রুতা থাকার কারণে।
যুবলীগের বয়সসীমা নির্ধারনের বিষয়ে এক প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী বলেন, যুবলীগে কোন বিষয়ে সংশোধনী আসবে কিনা? সেটা তাদের গঠনতন্ত্র অনুযায়ী সিদ্ধান্ত নেবে। আজকের বৈঠকে এটি নিয়ে আলোচনা হতে পারে। সব বিশ্লেষণ করে প্রধানমন্ত্রী এ বিষয়ে সিদ্ধান্ত দেবেন।
সংরক্ষিত নারী আসনের এমপির পরীক্ষায় জালিয়াতির বিষয়ে তিনি বলেন, বিষয়টি আমি শুনেছি। দলীয়ভাবেও খোঁজ খবর নেবো। প্রধানমন্ত্রীকে এ বিষয়টি আমি জানাবো। সম্পাদনা : কাজী নুসরাত




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]otunshomoy.com