• প্রচ্ছদ » সর্বশেষ » ছাত্র রাজনীতিকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে হবে, বললেন জি.এম. কাদের


ছাত্র রাজনীতিকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে হবে, বললেন জি.এম. কাদের

আমাদের নতুন সময় : 22/10/2019

ইউসুফ বাচ্চু : জাতীয় পার্টির চেয়ারম্যন গোলাম মোহাম্মদ কাদের বলেছেন, ছাত্র রাজনীতির গৌরবোজ্জ্বল ঐতিহ্য এখন হারাতে বসেছে। তাই বিপর্যয় থেকে উত্তরণের জন্য ছাত্র রাজনীতিকে সুস্থ ধারায় ফিরিয়ে আনতে হবে। তিনি বলেন, ছাত্ররা এ জাতির ভবিষ্যৎ। সেই ভবিষ্যৎকে আমরা অন্ধকারের পথে ঠেলে দিতে পারিনা। আমি জাতীয় ছাত্র সমাজকে আলোর বর্তিকা হিসেবেই গড়ে তুলতে চাই। গতকাল সোমবার জাপার বনানীস্থ কার্যালয়ে জাতীয় ছাত্রসমাজের নেতবৃন্দের সাথে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।
জিএম কাদের বলেন, বর্তমান ছাত্র রাজনীতি যে পথে গেছে-তা জাতির জন্য একটি অশনি সংকেত। জাতীয় ছাত্রসমাজের প্রত্যেক নেতা-কর্মী এরশাদের আদর্শে উজ্জীবিত হবে।
এই মতবিনিময় সভায় আগামী ১৫ নভেম্বরের মধ্যে জাতীয় ছাত্রসমাজের কেন্দ্রীয় সম্মেলন অনুষ্ঠানের তাগিদ দেয়া হয়। ছাত্রসমাজের নেতৃবৃন্দ উল্লেখিত সময়ের মধ্যে সম্মেলন আয়োজনের জন্য দৃঢ় আশাবাদ ব্যক্ত করেন।
মতবিনিময় শেষে সম্মেলন মনিটরিং সেল গঠন করা হয়। ছাত্রসমাজের কেন্দ্রীয় সম্মেলন আয়োজনের সার্বিক পরিস্থিতি পর্যবেক্ষণের জন্য জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলুকে আহ্বায়ক করে ৬ সদস্যের একটি মনিটরিং সেল গঠন করেছেন। এসময় জাপার পেসিডিয়াম সদস্য সুনীল শুভরায়, যুগ্ম মহাসচিব সুলতান আহমেদ সেলিম, ছাত্র বিষয়ক সম্পাদক সৈয়দ ইফতেকার আহসান হাসান, যুগ্ম ছাত্র বিষয়ক সম্পাদক- মিজানুর রহমান মিরু উপস্থিত ছিলেন। সম্পাদনা : ওমর ফারুক, ইকবাল খান




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]