• প্রচ্ছদ » সর্বশেষ » ভোলা শহর জুড়ে কঠোর নিরাপত্তা, কালোপতাকা বিক্ষোভ হয়নি সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের


ভোলা শহর জুড়ে কঠোর নিরাপত্তা, কালোপতাকা বিক্ষোভ হয়নি সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের

আমাদের নতুন সময় : 22/10/2019

মশিউর রহমান : ভোলার বোরহানউদ্দিন উপজেলার বিপ্লব চন্দ্র শুভ নামে এক ব্যক্তির ফেসবুক আইডি হ্যাকড হওয়া একাউন্ট থেকে আল্লাহ ও মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কুরুচিপূর্ণ বার্তা মেসেঞ্জারে ছড়িয়ে দেয়ার ঘটনায় গত রবিবার (২০অক্টোবর) ’তৌহিদী জনতার’ ব্যানারে বিপুল সংখ্যক মুসল্লী ও পুলিশের সংঘর্ষে চার জন নিহত ও দেড় শতাধিক আহত হয়।
এ ঘটনায় ছয় দফা দাবি আদায়ে সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের পূর্ব ঘোষিত কালো পতাকা বিক্ষোভ মিছিল হয়নি। গতকাল মঙ্গলবার বিকেলে শহরের হাটখোলা মসজিদের সামনে থেকে এ বিক্ষোভ মিছিল হওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত নির্ধারিত স্থানে আসেনি কেউ। তবে আয়োজকরা বলছেন পুলিশি বাঁধার মুখে তাদের সভা স্থগিত করা হয়েছে।
এ দিকে সকাল থেকেই হাটখোলা মসজিদ চত্বরে বিপুল সংখ্যক পুলিশ, র‌্যাব ও বিজিবি মোতায়েন ছিলো। শহর জুড়ে প্রশাসনের কঠোর নিরাপত্তা জোরদার করা হয়। বিকেলে আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যদের সংখ্যা আরও বাড়ানো হয়।
এ দিকে ভোলা শহরে বিক্ষোভ মিছিল করতে না পারলেও জেলার দৌলতখান উপজেলায় বুকে কালো ব্যাচ ধারণ করে বিক্ষোভ মিছিল করেছে মুসল্লীরা।
ভোলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার জানান, অপ্রিতিকর ঘটনা এড়াতে শহরে পুলিশ মোতায়েন রয়েছে।
সর্বদলীয় মুসলিম ঐক্য পরিষদের যুগ্ম সদস্য সচিব মাওলানা মিজানুর রহমান বলেন, পুলিশি বাঁধার কারণে ভোলা শহরে আমাদের আজকের কর্মসূচি স্থগিত করা হয়েছে। তবে দৌলতখান উপজেলায় আমাদের বিক্ষোভ মিছিল হয়েছে।
ভোলা জেলা প্রশাসক মাসুদ আলম ছিদ্দিক জানান, সকল ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে। পুরো জেলার সার্বিক পরিস্থিতি শান্ত রয়েছে। সম্পাদনা : ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]