ইসলাম নিয়ে কটূক্তিকারীদের মৃত্যুদ- চায় হেফাজতে ইসলাম

আমাদের নতুন সময় : 23/10/2019

ইউসুফ বাচ্চু : ভোলার বোরহানউদ্দিনে ইসলাম নিয়ে কটূক্তিকারীদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদ- চায় হেফাজতে ইসলাম বাংলাদেশ। গতকাল মঙ্গলবার বিকেলে বায়তুল মোকাররমের উত্তর গেটে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ দাবি জানান হেফাজতের নেতারা। সমাবেশে হেফাজতে ইসলামের ঢাকা মহানগর আমির আল্লামা নূর হোসেন কাসেমী বলেন, নবীর সাথে যারা বেয়াদবি করেছে, তাদের জনতা কখনও মেনে নেবে না। যারা নবীর মান ইজ্জত রক্ষা করতে পারে না তাদের ক্ষমতায় থাকার কোনো অধিকার নেই।
বিক্ষোভ মিছিল থেকে বোরহানউদ্দিনের ঘটনার প্রতিবাদ জানিয়ে ৫টি দাবি উত্থাপন করেন তারা। একই সঙ্গে পরবর্তী কর্মসূচিও ঘোষণা করা হয়।
হেফাজতে ইসালামের দাবিসমূহ,ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে মহানবী হযরত মুহাম্মদ (সা.) ও আল্লাহকে নিয়ে কটূক্তিকারী হিন্দু ধর্মাবলম্বী বিপ্লব চন্দ্র শুভ’র সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করতে হবে। পুলিশের গুলিতে নিহত শহীদদের ক্ষতিপূরণ দিতে হবে। পুলিশের গুলিতে আহতদের সুচিকিৎসা নিশ্চিত করতে হবে। নির্বিচারে গুলি বর্ষণকারী অভিযুক্ত পুলিশ সদস্যদের বিরুদ্ধে যথাযথ আইনানুগ ব্যবস্থা নিতে হবে। গ্রেপ্তার তৌহিদী জনতার সদস্যদের নিঃশর্ত মুক্তি ও মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে।
দাবির পাশাপাশি হেফাজতে ইসলাম আগামী ২২ অক্টোবর সারা বাংলাদেশে সকল জেলা শহরে শান্তিপূর্ণ বিক্ষোভ সমাবেশ ও মিছিল করার ঘোষণা দিয়েছে। এর আগে গতকাল সোমবার বাইতুল মোকাররমের উত্তর গেটে বোরহানউদ্দিনের ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানায় ইসলামী আন্দোলন বাংলাদেশ। তারাও বিক্ষোভ মিছিল শেষে এ ঘটনায় বিভিন্ন দাবি উত্থাপন করেন। সম্পাদনা : ওমর ফারুক, আবদুল অদুদ




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]