পাগলা মিজান মৌলভীবাজার কারাগারে

আমাদের নতুন সময় : 23/10/2019

স্বপন দেব : মামলার তদন্ত কর্মকর্তা শ্রীমঙ্গল থানার উপ-পরিদর্শক আলমগীর হোসেনের আবেদনের প্রেক্ষিতে মৌলভীবাজার শ্রীমঙ্গলের আমলি আদালতের বিচারক আব্দুল্লাহ মোহাম্মদ সালেহী গতকাল মঙ্গলবার দুপুরে এ আদেশ দেন। মৌলভীবাজার কোর্টের পুলিশ পরিদর্শক মো. আব্দুল হাই বিষয়টি নিশ্চিত করেন।
পুলিশ সূত্রে জানা যায়, গত ১১ অক্টোবর ভোরে শ্রীমঙ্গল শহরের গুহ রোড এলাকার এক বাসা থেকে ক্যাসিনো ব্যবসাসহ বিভিন্ন দুর্নীতিতে অভিযুক্ত ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩২নং ওয়ার্ড কাউন্সিলর এবং মোহাম্মদপুর থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান মিজান ওরফে পাগলা মিজানকে অস্ত্রসহ র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সদস্যরা আটক করে। আটকের সময় তার নিকট থেকে একটি অবৈধ বিদেশি পিস্তল, ৪ রাউন্ড গুলি, একটি ম্যাগজিন ও নগদ ২ লাখ টাকা উদ্ধার করা হয়।
আটকের পরদিন গত ১২ অক্টোবর শ্রীমঙ্গল থানায় র‌্যাব-৯ শ্রীমঙ্গল ক্যাম্পের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো. আবদুল জব্বার বাদী হয়ে তার বিরুদ্ধে অস্ত্র আইনে একটি মামলা করেন। আটকের পর ঢাকার মোহাম্মদপুর থানায় তার বিরুদ্ধে মানি লন্ডারিংয়ের অভিযোগে আরও একটি মামলা করা হয়েছিল। সে মামলায় তাকে ৭ দিনের রিমান্ড শেষে শ্রীমঙ্গল থানায় দায়েরকৃত মামলায় মিজানকে কারাগারে পাঠানো হয়েছে। সম্পাদনা : মুরাদ হাসান, ওমর ফারুক




সর্বশেষ সংবাদ

সম্পাদক ও প্রকাশক ঃ নাঈমুল ইসলাম খান

১৩২৭, তেজগাঁও শিল্প এলাকা (তৃতীয় তলা) ঢাকা ১২০৮, বাংলাদেশ। ( প্রগতির মোড় থেকে উত্তর দিকে)
ই- মেইল : [email protected]